• ঢাকা
  • শুক্রবার, ২৯ মার্চ, ২০২৪, ১৫ চৈত্র ১৪৩০

নিজ দেশের নায়কের সঙ্গেই মাহির স্বস্তি


বিনোদন প্রতিবেদক ফেব্রুয়ারি ৫, ২০১৭, ০৬:৪১ পিএম
নিজ দেশের নায়কের সঙ্গেই মাহির স্বস্তি

ঢাকা: গেল বছরে বিয়ের পর নতুন বছরে পুরোদমে অভিনয়ে মনোযোগী চিত্রনায়িকা মাহিয়া মাহি। চলতি বছরেই তিনি চুক্তিবদ্ধ হয়েছেন বেশ কয়েকটি সিনেমায়। সম্প্রতি আনুষ্ঠানিকভাবে ‘ময়না’ নামের একটি সিনেমায় চুক্তিবদ্ধ হয়েছেন তিনি। যে সিনেমায় তার বিপরীতে অভিনয় করার কথা কলকাতার কোনো জনপ্রিয় নায়কের!

‘অস্তিত্ব’ খ্যাত নির্মাতা অনন্য মামুনের আসন্ন ছবি ‘ময়না’। যে ছবিতে কেন্দ্রীয় নায়িকা হিসেবে চুক্তিবদ্ধ হয়েছেন মাহিয়া মাহি। ৫ জানুয়ারি বনানীর একটি অভিজাত রেস্টুরেন্টে হয়ে গেল ছবিটির চুক্তি স্বাক্ষর অনুষ্ঠান। যেখানে নায়িকা হিসেবে মামুনের ছবিতে চুক্তিবদ্ধ হলেন মাহিয়া মাহি। 

তবে ছবিতে মাহির বিপরীতে ‘নায়ক’ কে হচ্ছেন সেটা জানাননি নির্মাতা অনন্য মামুন। বলেছেন এটাকে ‘চমক’ হিসেবে রেখে দিতে চান। পরবর্তীতে নায়কের নাম ঘোষণা করে জানিয়ে দেয়া হবে। তবে ইঙ্গিত দিয়েছেন, ‘ময়না’ ছবিতে মাহির বিপরীতে দেখা যেতে পারে কলকাতার কোনো জনপ্রিয় অভিনেতাকে। 

তবে বিদেশের কোনো নায়কের চেয়ে দেশের কোনো নায়কের সঙ্গে অভিনয় করেই বেশী স্বস্তি বোধ করেন মাহি। ‘ময়না’ ছবিতে চুক্তিবদ্ধ হওয়ার পরও এমন কথাই গণমাধ্যমে জানালেন এই অগ্নিকন্যা। 

অন্যদিকে গুঞ্জন শোনা যাচ্ছে প্রথমবারের মতো বাংলাদেশের সিনেমায় অনন্য মামুনের ছবির মাধ্যমে অভিষেক ঘটতে পারে কলকাতার তুমুল জনপ্রিয় অভিনেতা দেবের। ‘ময়না’ ছবিতে মাহির বিপরীতে দেবকে দেখা যাওয়ার সম্ভাবনা আছে। শেষ পর্যন্ত যদি দেবকে ‘ময়না’য় না পান সেক্ষেত্রে মাহির নায়ক হওয়ার উজ্জল সম্ভাবনা আছে আরেক জনপ্রিয় অভিনেতা সোহমের। 

তবে সিনেমায় মাহির নায়ক যেই হোক না কেনো, ছবিটিতে প্রচুর অর্থ খরচ করে নির্মাণ করতে চান অনন্য মামুন। বিগ বাজেটের এ সিনেমাটি আসছে রোজার ঈদে প্রেক্ষাগৃহে মুক্তির কথাও ভাবছেন তিনি। 

সোনালীনিউজ/ঢাকা/এমটিএল

Wordbridge School
Link copied!