• ঢাকা
  • শুক্রবার, ২৯ মার্চ, ২০২৪, ১৪ চৈত্র ১৪৩০

নিজেকে পারফেকশনিস্ট মানতে নারাজ আমির


বিনোদন ডেস্ক ডিসেম্বর ১১, ২০১৬, ০২:৩৫ পিএম
নিজেকে পারফেকশনিস্ট মানতে নারাজ আমির

ঢাকা: অভিনয় দক্ষতা, দৃঢ়তা আর অধম্য পরিশ্রমী বলিউডের সুপারস্টার আমির খানের নাম নিলেই তার আগে ‘পারফেকশনিস্ট’ বলতেই হয়। এই বিশেষণটি যেনো তার জন্যই তৈরি। অথচ নিজেকে পারফেকশনিস্ট মানতে নারাজ স্বয়ং আমিরই!

হ্যাঁ। নিজের নামের আগে পারফেকশনিস্ট শব্দটি লাগাতে ঘোর আপত্তি আমির খানের। এই বিশেষণ নিয়ে সম্প্রতি তিনি বলেন, পারফেকশনিস্ট বলে কিছু নেই। আর সৃষ্টিশীল কাজের মধ্যেতো নয়ই! কারণ এখানে কেউ পারফেকশন নয়। চলমান এই সৃষ্টিশীল প্রতিযোগিতার মাধ্যমে কাউকে আগেই মার্ক করে দেয়ারও ঘোর বিরোধী তিনি। বরং নিজেকে প্যাশনেট ভাবতেই ভালো লাগে বলেও জানান এই তুখোর অভিনেতা!   

বর্তমানে মুক্তির প্রতীক্ষায় থাকা বহুল আলোচিত ছবি ‘দঙ্গল’-এর প্রচারণা নিয়ে ব্যস্ত আছেন আমির খান। এই ছবিতে অভিনয় করতে গিয়ে গত তিন বছর ধরে আর কোনো ছবিতে কাজ করেননি তিনি। তরুণ ও বুড়ো চরিত্রে অভিনয় করতে আমির খান এ ছবির জন্য ওজন কমিয়ে ছিলেন ২৫ কেজি। যা বলিউডতো বটেই, সমস্ত সিনেমার ইতিহাসে বিরল ঘটনা।

নিতেশ তেওয়ারি’র পরিচালনায় ‘দঙ্গল’ ছবিটি চলতি মাসের ২৩ তারিখে ভারতসহ পুরো বিশ্বে মুক্তি পেতে যাচ্ছে। পাঞ্জাবের এক কুস্তিগীর ও তার মেয়েদের গল্প নিয়ে নির্মিত এই ছবিতে মহাবীর সুলতানের চরিত্রে অভিনয় করছেন আমির খান। ছবিতে মহাবীরের স্ত্রী শোভা কউরের চরিত্রে আছেন সাক্ষী তানোওয়ার। আর কন্যা গীতা ফোগাত ও ববিতার চরিত্রে আছেন ফতিমা সানা শেখ ও সানিয়া মালহোত্রা। 

সোনালীনিউজ/ঢাকা/এমটিএল

Wordbridge School
Link copied!