• ঢাকা
  • শুক্রবার, ২৯ মার্চ, ২০২৪, ১৫ চৈত্র ১৪৩০

নিজের জালেই ফাঁসছেন ক্রিকেটার জুপিটার ঘোষ (ভিডিও)


ক্রীড়া প্রতিবেদক ডিসেম্বর ১, ২০১৬, ০২:৩২ পিএম
নিজের জালেই ফাঁসছেন ক্রিকেটার জুপিটার ঘোষ (ভিডিও)

ঢাকা: দলকে ফাঁসাতে গিয়ে এবার নিজেই ফেঁসে যাচ্ছেন শৃঙ্খলা ভঙ্গের দায়ে বহিস্কৃত রংপুর রাইডার্সের ক্রিকেটার জুপিটার ঘোষ। সম্প্রতি বেসরকারি টেলিভিশনের করা প্রতিবেদনের একটি ভিডিও ফুটেজেই রহস্যের উন্মোচন হচ্ছে বলে ধারনা করা হচ্ছে। 

রাজশাহী কিংসের বিপক্ষে ম্যাচ শেষেই হঠাৎ গুঞ্জন শোনা যায়, ম্যাচ-ফিক্সিংয়ের প্রস্তাব পেয়েছিলেন রংপুর রাইডার্সের খেলোয়াড় জুপিটার ঘোষ। এ নিয়ে নানা গুঞ্জন ছড়িয়ে পড়ে ক্রিকেটপাড়ায়। জুপিটার ঘোষের দাবি, ‘তাকে ম্যাচ-ফিক্সিং করার জন্য দলের ম্যানেজার সানোয়ার হোসেন প্রস্তাব দেন।’

তবে রংপুর রাইডার্সের খেলোয়াড় জুপিটার ঘোষ এমন দাবি করলেও, ক্রিকেট অনুরাগীদের শুরু থেকেই সন্দেহের তীর ছিল অন্যদিকে। কারণ জুপিটার ঘোষ রংপুরের প্রথম একাদশের কোনো খেলোয়াড় না, এমন কি মাঠে নামার আগে দল যে ১৫ জনের নাম পাঠায় এর মধ্যেও তার নাম ছিল না। কাজেই তার পক্ষে ম্যাচ পাতানো সম্ভব না। 

বরং রংপুর রাইডার্স কর্তৃপক্ষ শুরু থেকেই বলে আসছিল দলীয় শৃঙ্খলাভঙ্গের কারণেই জুপিটারকে দল থেকে বহিষ্কার করা হয়েছে। এবার সেই যুক্তির পক্ষে একটি প্রমাণও পাওয়া গেছে। বেসরকারি একটি টেলিভিশনের প্রতিবেদনে দেখা যায়, জুপিটার ঘোষ এক নারীর সঙ্গে হোটেল লবি পার হচ্ছেন। তবে এই নারী কি তার বান্ধবী! নাকি অন্য কোনো সম্পর্ক তাদের মধ্যে, তা জানা যায়নি। তবে রংপুর রাইডার্স কর্তৃপক্ষের দাবি, এই নারীর সঙ্গেই অসামাজিক কার্যকলাপে লিপ্ত ছিল জুপিটার ঘোষ। আর এজন্যই তাকে দল থেকে বহিষ্কার করা হয়েছে। 

বিপিএলের দ্বিতীয় আসরে সানোয়ার হোসেন ঢাকা গ্ল্যাডিয়েটরসের ম্যানেজার থাকা অবস্থায় তার নামে ম্যাচ-ফিক্সিংয়ের অভিযোগ উঠেছিল, তাই বিপিএল কর্তৃপক্ষ এবার কোনোরকম ঝুঁকি না নিয়ে রংপুরের ড্রেসিংরুম ও খেলোয়াড়দের ডাগ-আউটে তার প্রবেশে নিষেধাজ্ঞা দিয়েছে।

সোনালীনিউজ/ঢাকা/জেডআরসি

Wordbridge School
Link copied!