• ঢাকা
  • বুধবার, ২৪ এপ্রিল, ২০২৪, ১১ বৈশাখ ১৪৩১

নিজের নাম নিয়ে বিচলিত মেহজাবিন!


বিনোদন প্রতিবেদক সেপ্টেম্বর ১২, ২০১৭, ১১:১৫ এএম
নিজের নাম নিয়ে বিচলিত মেহজাবিন!

ঢাকা: নিজের নামের বানান নিয়ে বিচলিত ছোটপর্দার জনপ্রিয় অভিনেত্রী মেহজাবিন চৌধুরী! সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে নিজের ভেরিফায়েড অ্যাকাউন্টে এ স্ট্যাটাস দিয়েছেন। সোমবার (১১ সেপ্টেম্বর) দুপুরে তিনি নামের বানান সঠিকভাবে লেখার আহ্বান জানিয়েছেন।

সেখানে তিনি খিখেছেন ‘প্রিয় বন্ধু, সহকর্মী, সাংবাদিক ও ভক্তরা; আমার নামের বানান MEHAZABIEN। ভুল বানানের কারণে গুগল করলে অথবা ইউটিউবে সার্চ দিলে আমার কাজ খুঁজে পাই না। অনুগ্রহপূর্বক, বানান ঠিক লিখলে আমাদের সবার জন্য সুবিধা হয়। ধন্যবাদ।’

বোঝা যাচ্ছে, নামের ইংরেজি বানান নিয়ে বিড়ম্বনায় পড়তে হয় মেহজাবিনকে। ইউটিউব কিংবা গুগলে সাধারণত তারকাদের ইংরেজি নামের বানানই থাকে তাদের কাজের শিরোনামে। এবারের ঈদে প্রচারিত নাটকগুলোতেও তার নামের ভুল বানান রয়েছে।

মেহজাবিন যে বানানে নিজের নাম লিখে থাকেন, সেটি একটু জটিল। তবে তুলনামূলকভাবে কিছুটা সহজ বানানে অন্য অনেকের নাম আছে। এ কারণেই অনেক সময় তিনি নিজেই নিজের কাজ খুঁজে পান না।

এবারের ঈদে মেহজাবিন অভিনীত মিজানুর রহমান আরিয়ানের ‘বড় ছেলে’ টেলিছবিটি বেশ প্রশংসিত হয়েছে। সামাজিক যোগাযোগ মাধ্যমে সাধারণ দর্শকরা ছাড়াও তারকারা তার কাজের সুনাম করেছেন। দর্শকদের বিশেষ অনুরোধে ‘বড় ছেলে’আগামী ১৪, ১৫ ও ১৬ সেপ্টেম্বর রাত ১১টায় বিরতিহীনভাবে প্রচার করবে চ্যানেল নাইন।

‘বড় ছেলে’ ছাড়াও ঈদুল আজহার বেশকিছু নাটক ও টেলিছবিতে অভিনয় করেছেন মেহজাবিন। এ তালিকায় উল্লেখযোগ্য তানিয়া আহমেদের ‘মধুদুপুর’, মাবরূর রশীদ বান্নাহর ‘মেয়েটির হাতে জাদুর প্রদীপ’, ‘ছেলেটি অবন্তীকে ভালোবেসেছিল’ ও ‘তুমি আমি এবং আমরা’, মিজানুর রহমান আরিয়ানের ‘ব্যাচ ২৭: দ্য লাস্ট পেজ’, সাজ্জাদ সুমনের ‘মুক্তা ঝরা হাসি’, মেহেদি হাসান জনির ‘গল্পটা তোমারই’, মেহেদি হাসান হৃদয়ের ‘ময়না ও মজনুর গল্প’, শুভ্র খানের ‘তোকে ভালোবেসে’প্রভৃতি।

সোনালীনিউজ/বিএইচ

Wordbridge School
Link copied!