• ঢাকা
  • শুক্রবার, ২৯ মার্চ, ২০২৪, ১৪ চৈত্র ১৪৩০

নিজের নিরাপত্তা নিয়ে শঙ্কিত মমতা!


আন্তর্জাতিক ডেস্ক মে ১২, ২০১৮, ০৩:০২ পিএম
নিজের নিরাপত্তা নিয়ে শঙ্কিত মমতা!

ঢাকা : নিজের নিরাপত্তা নিয়ে শঙ্কা প্রকাশ করেছেন পশ্চিমবঙ্গের মুখ্যমন্ত্রী মমতা বন্দোপাধ্যায় দাবি করেছেন, তাকে খুনের চক্রান্ত চলছে। খুন করার জন্য অগ্রিম টাকাও দেওয়া হয়েছে।

দুষ্কৃতিকারীরা তাঁর বাড়িও রেকি করে গেছে। পুলিশ ও প্রশাসনের কাছ থেকে তিনি এসব তথ্য পেয়েছেন।

পশ্চিমবঙ্গের বাংলা ভাষার টেলিভিশন চ্যানেল ‘জি ২৪ ঘন্টা’ কে দেওয়া এক সাক্ষাৎকারে মমতা বলেন, ‘আমার কাছে তথ্য আছে, কয়েকটি রাজনৈতিক দল…. আমি তাদের নাম বলবো না, তারা আমাকে হত্যার চেষ্টা করছে। তারা আমাকে হত্যার জন্য অর্থের বিনিময়ে ভাড়াটে খুনি ঠিক করেছে। কিন্তু আমি ভয় পাইনি।’

মমতা বন্দ্যোপাধ্যায় জানান, পুলিশ তাঁকে অনেকবার অনুরোধ করেছে ভবানীপুরের বাড়ি বদল করার জন্য। কিন্তু তিনি তাতে রাজি হননি। মুখ্যমন্ত্রী বলেন, মানুষের জন্য কাজ করাই তাঁর একমাত্র ধ্যানজ্ঞান ও লক্ষ্য। তিনি ভয় পান না।

তবে এরকম কিছু ঘটলে, দল ও রাজ্যের কোন দায়িত্ব কার হাতে ন্যস্ত হবে, সেই উইলও তাঁর করা রয়েছে বলে এদিন সাফ জানিয়ে দেন মুখ্যমন্ত্রী।

মমতার অভিযোগ কয়েকটি রাজনৈতিক দল তাকে হত্যার জন্য ভাড়াটে খুনি ঠিক করে রেখেছে।

মুখ্যমন্ত্রী হওয়ার আগে থেকেই কলকাতার হরিশ চ্যাটার্জি স্ট্রিটে নিজের একতলা ভবনে বসবাস করেন মমতা। মুখ্যমন্ত্রী হওয়ার পরও সরকারি বাংলোতে না উঠায় পুলিশকে তার নিরাপত্তা নিশ্চিত করতে বেগ পোহাতে হয়। সূত্র : জিনিউজ।

সোনালীনিউজ/জেডআরসি

Wordbridge School

আন্তর্জাতিক বিভাগের আরো খবর

Link copied!