• ঢাকা
  • বুধবার, ২৪ এপ্রিল, ২০২৪, ১১ বৈশাখ ১৪৩১

নিজের পাজামা বিক্রি করেও ধোনিকে চান শাহরুখ


ক্রীড়া ডেস্ক এপ্রিল ২৪, ২০১৭, ১০:১৬ পিএম
নিজের পাজামা বিক্রি করেও ধোনিকে চান শাহরুখ

ঢাকা: এবারের আইপিএলে দুরন্ত গতিতে এগিয়ে চলেছে কলকাতা নাইটরাইডার্স (কেকেআর)।রোববার ইডেন গার্ডেনে রয়েল চ্যালেঞ্জার্স বেঙ্গালুরুকে (আরসিবি) উড়িয়ে জিতেছে গৌতম গম্ভীরের দল। এই গম্ভীরের নেতৃত্বে কেকেআর আইপিএলে দু’বার চ্যাম্পিয়ন হয়েছে। এ বার কী হবে, তার জবাব দেবে সময়।   

এরমাঝে কেকেআরের মালিক বলিউড বাদশাহ শাহরুখ খান মহেন্দ্র সিংহ ধোনি সম্পর্কে প্রতিক্রিয়া দিয়েছেন। তাতেই বোঝা যাচ্ছে, কিং খান ভারতের সফলতম অধিনায়ককে দলে নিতে কতটা মুখিয়ে। শাহরুখের বক্তব্যে পরিষ্কার সুযোগ থাকলে তিনি ধোনিকেই দলে নিতেন। তার জন্য নিজের জামাকাপড় বিক্রি করে দিতেও রাজি শাহরুখ।

বলিউড বাদশাহ’র এই ইচ্ছা নতুন কিছু নয়। সবাই ধোনিকে দলে নিতে চাইবেন। কারণ ধোনির ঝুলিতে রয়েছে সব ট্রফি জয়ের রেকর্ড। যে কোনও মুহূর্তে তিনি ম্যাচের রং বদলে দিতে পারেন। এবারের আইপিএলে ফর্মে ছিলেন না ধোনি। সানরাইজার্স হায়দরাবাদের বিরুদ্ধে দেখা গেল অন্যে ধোনিকে। তার সম্পর্কে শাহরুখ একটি ওয়েবসাইটকে বলেছেন, ‘আমি তো ধোনিকে পাজামা বিক্রি করেও দলে পেতে চাই। কিন্তু ধোনি তো আর নিলামে আসবে না।’  

কিং খান পরিষ্কার করে দিচ্ছেন নিজের ইচ্ছার কথা। কিন্তু সেই সঙ্গে এটাও জানাচ্ছেন, ধোনিকে পাওয়া যাবে না দলে। কারণ নিলামে তো আর বাকিদের সঙ্গে থাকবেন না ধোনি।

সোনালীনিউজ/ঢাকা/জেডআই/আরআইবি

Wordbridge School
Link copied!