• ঢাকা
  • বৃহস্পতিবার, ২৫ এপ্রিল, ২০২৪, ১২ বৈশাখ ১৪৩১

নিজের বায়োপিকে আশার পছন্দ প্রিয়াঙ্কা


বিনোদন ডেস্ক সেপ্টেম্বর ১০, ২০১৬, ০৩:৩৮ পিএম
নিজের বায়োপিকে আশার পছন্দ প্রিয়াঙ্কা

বিখ্যাত নেতা, খেলোয়াড় কিংবা বিখ্যাত কোন ব্যক্তিকে নিয়ে বায়োপিক তৈরির বিষয়টা এখন আর নতুন নয়। এক্ষেত্রে ভারতের কিংবদন্তী সঙ্গীতশিল্পী আশা ভোঁসলের জীবন নিয়ে পর্দায় যদি বায়োপিক তৈরি হয়, তাহলে তার জন্য গায়িকার পছন্দ বলিউড অভিনেত্রী প্রিয়াঙ্কা চোপড়াকে।

ইন্ডিয়াটুডে, টাইমস অব ইন্ডিয়া ও ইন্ডিয়ান এক্সপ্রেস এক খবরে এ তথ্য জানিয়েছে।

খবরে বলা হয়, গত বৃহস্পতিবার সন্ধেয় আশার ৮৩ তম জন্মদিন উপলক্ষে এক অনুষ্ঠানের আয়োজন করা হয়েছিল। সেখানে সাংবাদিকদের এক প্রশ্নের জবাবে নিজের এ ইচ্ছার কথা ব্যক্ত করেন এই সঙ্গীতশিল্পী।

আশাকে সাংবাদিকরা প্রশ্ন করেছিলেন, যদি বায়োপিক হয়, তাহলে পর্দায় তাঁর চরিত্র কোন অভিনেত্রী সবচেয়ে ভাল ফুটিয়ে তুলতে পারবেন? তখন তিনি প্রিয়াঙ্কার কথা জানান। কারণ পিগি চপস সুন্দর গানও গাইতে পারেন।

আশা মনে করেন, একজন গায়িকা আর একজন গায়িকার উপলব্ধি, অনুভূতিগুলো সবচেয়ে বেশি ভাল বোঝেন। তাই তাঁর মনে হয় প্রিয়াঙ্কাই তাঁর চরিত্রের জন্যে সবচেয়ে বেশি উপযুক্ত।

তিনি বলেন, শুধু তাঁর নয়, সুরকার ও তাঁর স্বামী রাহুল দেববর্মনের জীবন নিয়েও বায়োপিক তৈরি হওয়া উচিত। কারণ, তাহলেই তাঁর সৃষ্টিগুলো ফের আবার ফিরে আসবে বর্তমান যুগে, নতুন প্রজন্মের মানুষের কাছে।

আশা মনে করেন, রাহুল দেব বর্মন যে গানগুলোয় সুর দিয়েছিলেন, সেগুলো সময়ের চেয়ে প্রায় ৪০-৫০ বছর এগিয়ে। কিন্তু আজও তাঁর সৃষ্টিগুলো ভীষণ ভাবেই প্রাসঙ্গিক।

এদিকে আশা তাঁর নিজের আত্মজীবনী লেখাও শেষ করে ফেলেছেন। খুব শীঘ্রই আত্মজীবনী প্রকাশের দিন ঘোষণা করবেন কিংবদন্তী এই গায়িকা।

সোনালীনিউজ/ঢাকা/এএম

Wordbridge School
Link copied!