• ঢাকা
  • শুক্রবার, ১৯ এপ্রিল, ২০২৪, ৬ বৈশাখ ১৪৩১

নিজের লক্ষ্যে অটল কঙ্গনা


বিনোদন ডেস্ক জুলাই ৯, ২০১৬, ১০:০৬ পিএম
নিজের লক্ষ্যে অটল কঙ্গনা

কঙ্গনা-হৃতিক’ ইস্যুতে গোটা বলিউড তোলপাড়। কেউ কঙ্গনার প্রশংসা করছেন, কেউবা নিন্দা। কিন্তু নিজের লক্ষ্যে স্থির ‘কুইন’। তাই যখন সবাই ভাবছেন বলিউডে কঙ্গনার ক্যারিয়ার শেষ। তখন কাজের অফারে ঝুলি উপচে পড়ছে তার। তবে শুধু ছবি নয়।

হহবসম্প্রতি একটি বিজ্ঞাপনের মডেল হয়েছেন কঙ্গনা। আর এর শুটিং করার জন্য নায়িকা যে পারিশ্রমিক পাচ্ছেন তা শুনলে ভ্রু কুঁচকাতে পারে অনেকের। বলিউডের ভেতরের খবর, কঙ্গনা এই বিজ্ঞাপনের জন্য পাচ্ছেন কোটি রুপি! এটি একটি হেয়ার কেয়ারের বিজ্ঞাপন। খবর এখানেই শেষ নয়। এই বিজ্ঞাপনে এক  লাখ রুপিরও বেশি দামের উইগ পরতে দেখা যাবে নায়িকাকে। কঙ্গনার কথায়, এই বিজ্ঞাপনটা করতে আমার দারুণ ভালো লাগবে। আই লাভ হেয়ার কালার, হেয়ার উইগ।

ট্যুইটার থেকে কঙ্গনা-হৃতিক ঝগড়া এখন আদালতে। একের পর এক তথ্য সামনে আসছে। পিছু হঁটছেন না কেউই। সম্প্রতি আইফার মঞ্চে হৃতিক জানিয়েছেন, কঙ্গনার আসল তথ্য তিনি ফাঁস করবেন জলদিই। তা নিয়ে কঙ্গনার মন্তব্য, হৃতিকের সঙ্গে মামলা নিয়ে আমি আগেও অনেক কথা বলেছি। নতুন করে আর বলার কিছু নেই। তবে নিন্দুকেরা বলছিল হৃতিকের সঙ্গে ঝামেলা করায় নিজের পায়ে নিজের কুড়াল মেরেছে নায়িকা। বলিপাড়ায় ক্যারিয়ার শেষ নায়িকার। কিন্তু হৃতিকের সঙ্গে ঝামেলায় তার ক্যারিয়ারে যে কোনও প্রভাবই পড়েনি। বরং সব বাঁধা কাটিয়ে এগিয়ে চলেছেন নায়িকা। আসল কথা ট্যালেন্টের জয় চিরকাল।

সোনালীনিউজ/ঢাকা/এমটিআই

Wordbridge School
Link copied!