• ঢাকা
  • শনিবার, ২০ এপ্রিল, ২০২৪, ৭ বৈশাখ ১৪৩১

নিজের সম্পর্কে অজানা তথ্য দিলেন মমতা!


বিনোদন ডেস্ক জুলাই ২৩, ২০১৬, ১২:০৯ পিএম
নিজের সম্পর্কে অজানা তথ্য দিলেন মমতা!

গত কয়েক মাস ধরেই স্বামী ভিকি গোস্বামীর সঙ্গে ড্রাগ ব্যবসায় জড়িত হিসেবে উঠে এসেছে বলিউডের এক সময়ের আলোচিত ও বিতর্কিত অভিনেত্রী মমতা কুলকার্নির নাম। বলিউড ছেড়ে গত এক যুগ ধরেই তিনি পর্দার আড়ালে এ অবৈধ ব্যবসা করছেন বলে মিডিয়ার খবর প্রকাশ। এসব বিষয়ে অবশ্য কোনো সময়েই মমতার বক্তব্য পাওয়া যায়নি।

তবে সম্প্রতি এবিপি নিউজকে একটি সাক্ষাৎকার দিয়েছেন এ অভিনেত্রী। আর এর মাধ্যমে বোমাই ফাটালেন তিনি। কারণ নিজের সম্পর্কে অনেক অজানা তথ্য এ সাক্ষাৎকারে দিয়েছেন মমতা। বলিউডে আবেদনময়ী উপস্থাপন, ম্যাগাজিনে নগ্ন ফটোশুটসহ বিভিন্ন কারণেই নব্বইয়ের দশকের অন্যতম আলোচিত অভিনেত্রীতে পরিণত হয়েছিলেন তিনি। কিন্তু বলিউডে কাজ করাকে নিজের ভুল ছিল বলে মন্তব্য করেছেন তিনি।

এ বিষয়ে মমতা বলেন, বলিউডে কাজ করার কোনো ইচ্ছে আমার ছিল না। মায়ের স্বপ্ন ছিল আমি বড় অভিনেত্রী হবো। বলতে পারেন মায়ের স্বপ্ন পূরণ করতে আমি নিজেকে উৎসর্গ করেছিলাম। তবে বলিউডে কাজ করাটা ছিল আমার বড় ভুল। তিনি আরও বলেন, খবরে দেখলাম ভিকি গোস্বামী নাকি আমার স্বামী। এটা ভুল। আমি এখনও বিয়েই করিনি। এমনকি ভিকির সঙ্গে আমার কোন শারীরিক সম্পর্কও নেই। ড্রাগ ব্যবসার সঙ্গে জড়িত থাকার অভিযোগ প্রসঙ্গে মমতা বলেন, আমি ড্রাগকে ঘৃণা করি। প্রকৃতপক্ষে অবৈধ যেকোনো কিছুকেই আমি ঘৃণা করি।

সোনালীনিউজ/ঢাকা/এমটিআই

Wordbridge School
Link copied!