• ঢাকা
  • শনিবার, ২০ এপ্রিল, ২০২৪, ৭ বৈশাখ ১৪৩১

নিদাহাস ট্রফিতে অনিশ্চিত মাদুশাঙ্কা


ক্রীড়া ডেস্ক ফেব্রুয়ারি ২১, ২০১৮, ০৬:৫৮ পিএম
নিদাহাস ট্রফিতে অনিশ্চিত মাদুশাঙ্কা

ফাইল ছবি

ঢাকা: বাংলাদেশের বিপক্ষে সিলেটে অনুষ্ঠিত টি-টোয়েন্টি সিরিজের দ্বিতীয় ম্যাচে নিজের তৃতীয় ওভারের প্রথম ডেলিভারির পরই ইনজুরিতে পড়েন শ্রীলঙ্কান পেসার শেহান মাদুশাঙ্কা। এরপরই মাঠ ছেড়ে যান। পরবর্তীতে আর মাঠে ফিরতে পারেননি তিনি। এমনকি নিজ মাঠে আসন্ন নিদাহাস ট্রফিতে মাদুশাঙ্কার অংশগ্রহণ অনিশ্চিত হয়ে পড়েছে।   

ইতোমধ্যে এমআরআই করা হয়েছে মাদুশাঙ্কার। রিপোর্ট হাতে পাবার পরই বুঝা যাবে, কতদিন মাঠের বাইরে থাকতে হবে তাকে। তবে শেষ পর্যন্ত মাদুশাঙ্কা খেলতে না পারলে নিদাহাস ট্রফিতে খেলার সুযোগ পাবেন আরেক ডান-হাতি পেসার দুশমন্ত চামিরা। ফলে অন্য তিন পেসার লাহিরু কুমারা, লাহিরু গামেজ ও সুরাঙ্গা লাকমলের সাথে পেস অ্যাটাকের দায়িত্ব নিতে হবে চামিরাকে।

ঘরোয়া ক্রিকেটে পরীক্ষিত পারফরমার না হয়েও কোচ চন্ডিকা হাথুরুসিংহের পছন্দে জাতীয় দলে সুযোগ পান মাদুশাঙ্কা। ত্রিদেশীয় সিরিজের ফাইনালে বাংলাদেশের বিপক্ষে অভিষেক ম্যাচেই হ্যাট্টিক করেন তিনি। ম্যাচে ২৬ রানে ৩ উইকেট নেন এ পেসার । প্রথম টি-টোয়েন্টি ম্যাচে উইকেটশুন্য থাকলে, দ্বিতীয় ম্যাচে ২৩ রানে ২ উইকেট শিকার করেন এই পেসার।

শ্রীলঙ্কার স্বাধীনতার ৭০তম বর্ষপূর্তি উপলক্ষ্যে ‘নিদাহাস ট্রফি ২০১৮’ শিরোনামে ত্রিদেশীয় টি-টোয়েন্টি সিরিজ আয়োজন করেছে দেশটি। প্রতিযোগিতায় স্বাগতিক শ্রীলঙ্কার সাথে অংশ নিবে বাংলাদেশ ও ভারত ক্রিকেট দল। আগামী ৮ মার্চ উদ্বোধনী ম্যাচে বাংলাদেশ মুখোমুখি হবে ভারতের।

সোনালীনিউজ/ঢাকা/জেডআই

Wordbridge School
Link copied!