• ঢাকা
  • বৃহস্পতিবার, ২৫ এপ্রিল, ২০২৪, ১২ বৈশাখ ১৪৩১

নিপুনের মন্তব্যে মোটেও মাথা ঘামাচ্ছেন না শাকিব


বিনোদন প্রতিবেদক জুলাই ৫, ২০১৭, ০১:১৯ পিএম
নিপুনের মন্তব্যে মোটেও মাথা ঘামাচ্ছেন না শাকিব

ঢাকা: সম্প্রতি বেসরকারি একটি টেলিভিশনে সাক্ষাৎকার দিয়েছিলেন শাকিব খান। আর সেই সাক্ষাৎকারে বাংলা চলচ্চিত্রের নায়িকাদের শিক্ষাগত যোগ্যতা নিয়ে প্রশ্ন তোলায় শাকিবের প্রতি চরম বিদ্বেষমূলক বক্তব্য দিয়ে আলোচনায় চলে আসেন চিত্রনায়িকা নিপুন। শাকিবের শিক্ষাগত যোগ্যতা নিয়ে প্রশ্ন তোলা ছাড়াও তার পরিবার নিয়েও কটু কথা বলেন নিপুন। অথচ নিপুনের এমন কড়া মন্তব্যকে গায়েই মাখছেন না তারকা অভিনেতা শাকিব খান। 

বাংলা সিনেমায় একাই রাজত্ব করে চলা তারকা অভিনেতা শাকিব খান। তাকে নিয়ে নানা তর্ক বিতর্কের পরেও চলচ্চিত্র প্রেমীদের কাছে তুমুল জনপ্রিয় একটি নাম তিনি! অথচ এই চিত্রনায়ককে নিয়েই এবার তির্যক মন্তব্য করলেন চিত্রনায়িকা নিপুন। তাকে উদ্দেশ্য করে নিপুন সম্প্রতি নিজের ফেসবুকে শাকিব খানকে বাংলা চলচ্চিত্রে ‘শয়তান’ বলেও মন্তব্য করেন। বলেছেন শাকিবের মতো শয়তান চলচ্চিত্র ইন্ডাস্ট্রিতে না থাকলে তিনি নিজেও সিনেমা প্রডিউস করতে আসতেন! 

চলচ্চিত্রে শাকিব খানকে কেনো ভয় পাচ্ছেন নিপুন, সে বিষয়টিও পরিস্কার করেন তিনি। স্ট্যাটাসটিতে নিপুন বলেন, মুভি বানানোর জন্য ইনভেস্ট আমিও করতে পারি কিন্তু আপনার(শাকিবের) মতো শয়তান যত দিন ইন্ড্রাস্ট্রিতে থাকবে ভালো মানুষরা ইনভেস্ট করতে চাইবে না। কারণ কিছু লোককে তো রেখছেনই টাকা দিয়ে সেই সিনেমা পাইরেসি করানোর জন্যে এবং নিজেকে স্বঘোষিত কিং খান প্রতিষ্ঠিত করার জন্য। 

অন্যদিকে নিপুনের এমন বক্তব্যকে মোটেও পাত্তা দিচ্ছেন না শাকিব খান। মঙ্গলবার বিকালে নবাব ও রাজনীতির সফলতা উদযাপন উপলক্ষ্যে এক সংবাদ সম্মেলনে তাকে নিয়ে নিপুনের সাম্প্রতিক স্ট্যাটাসটির কথা জিজ্ঞেস করলে শাকিব জানান, আমাকে নিয়ে কতোজনইতো কতোকিছু বলেন। কে কি বললো সেটা নিয়ে আমার কোনো মাথা ব্যথা নেই, আর এসব নিয়ে ভাববার মতো সময়ও আমার কাছে নেই। নিপুন হয়তো আমাকে নিয়ে মন্তব্য করে আলোচনায় আসতে চাইছেন। 

সোনালীনিউজ/ঢাকা/এমটিএল

Wordbridge School
Link copied!