• ঢাকা
  • শুক্রবার, ২৯ মার্চ, ২০২৪, ১৫ চৈত্র ১৪৩০

নিরাপত্তা প্রহরী থেকে নায়ক নওয়াজউদ্দিন


বিনোদন ডেস্ক: আগস্ট ২৩, ২০১৭, ০৪:২৪ পিএম
নিরাপত্তা প্রহরী থেকে নায়ক নওয়াজউদ্দিন

ঢাকা: দর্শকদের একটু ভিন্ন ধরনের অভিনয়ের স্বাদ দিতে এখন পরিচালকদের প্রথম পছন্দ নওয়াজউদ্দিন সিদ্দিকি। বলিউডের শক্তিশালী অভিনেতা। ভারতের উত্তরপ্রদেশের ছোট্ট গ্রাম থেকে উঠে এসে নিজের ক্যারিয়ার শুরু করেছিলেন তিনি। প্রথমে সিকিউরিটি গার্ড হিসেবে চাকরি জীবন শুরু। সেই নিরাপত্তা প্রহরী থেকে আজ জনপ্রিয় নায়ক নওয়াজউদ্দিন।

শুক্রবার (২৫ অগাস্ট) মুক্তি পাচ্ছে নওয়াজউদ্দিন অভিনীত বাবুমশাই বন্দুকবাজ। ছবিতে তিনি মূল নায়কের ভুমিকায় অভিনয় করেছেন। ছবির প্রচারে সম্প্রতি নয়ডা গিয়েছিলেন এই অভিনেতা। সেখানে একটি অনুষ্ঠান থেকে প্রথম পেশাকে নিয়ে বলেন।

নয়ডার একটি খেলনা কারখানার সিকিউরিটি গার্ডের চাকরি দিয়ে কর্মজীবন শুরু করি। ১৯৯৩ সালের আগে মুজ়ফ্ফরনগর থেকে মুম্বইয়ে চলে আসি। কাজের দরকার ছিল।

রমন রাঘব থেকে দশরথ মাঝি, সব চরিত্র সফলভাবে করেছেন নওয়াজউদ্দিন।

প্রথম চাকরি নিয়ে যে মোটেও খুশি ছিলেন না তাও বলতে দ্বিধা করেননি নওয়াজ। সেসব দিনের অভিজ্ঞতা খুব একটা সুখেরও ছিল না। খেলনা কারখানার বাইরে বসে বসে ঝিমোতাম। ঘুমোতাম। কারখানা মালিকের নজরে তা চলে আসে। অনেকবার ধরাও পড়ি। তারপর চাকরি ছেড়ে দিই।

প্রথম চাকরি যাই হোক না কেন সেই অভিজ্ঞতা মানুষ মনে রাখে। নওয়াজউদ্দিনও তার ব্যতিক্রম নন। তাঁর কথায়, এখানেই আমি প্রথম চাকরি পেয়েছিলাম সেকথা ভুলব না।

সোনালীনিউজ/বিএইচ

Wordbridge School
Link copied!