• ঢাকা
  • শুক্রবার, ২৬ এপ্রিল, ২০২৪, ১২ বৈশাখ ১৪৩১

নির্জন দ্বীপে শ্রদ্ধা কাপুরের সান্নিধ্য চান ভুবনেশ্বর


ক্রীড়া ডেস্ক এপ্রিল ২০, ২০১৭, ০৯:১০ পিএম
নির্জন দ্বীপে শ্রদ্ধা কাপুরের সান্নিধ্য চান ভুবনেশ্বর

ঢাকা: পেসারদের মধ্যে সবসময়ই একটা আগ্রাসনভাব থাকে। এই আগ্রাসন বরাবরই অনুপস্থিত ভারতীয় তারকা পেসার ভুবনেশ্বর কুমারের মাঝে। শান্ত স্বভাব দিয়েও যে ফাস্ট বোলিং করে প্রতিপক্ষ ব্যাটসম্যানদের ধরাশায়ি করা যায় সেটা দেখিয়ে চলেছেন ভুবনেশ্বর। গতবার সানরাইজার্স হায়দরাবাদকে চ্যাম্পিয়ন বানাতে রেখেছিলেন বড় ভুমিকা। এবারও সেই পথে  হাঁটছেন ভুবি। ইতোমধ্যে ১৫ উইকেট তুলে নিয়ে কমলা টুপি মাথায় উঠেছে তার।

খেলার মাঠে পারফর্ম করে প্রায়দিনই খবরের শিরোনাম হচ্ছেন ভুবনেশ্বর। এবার তিনি অন্য কারণে শিরোনামে এলেন। এটা তার মনের একান্তই গোপন ইচ্ছা। সেই গোপন ইচ্ছার কথা ভুবনেশ্বর বলেছেন, স্টার স্পোর্টসকে। সেখানে তাকে প্রশ্ন করা হয়েছিল, একটি নির্জন দ্বীপে যদি তিনজনকে নিয়ে যেতে বলা হয় তাহলে তিনি কাকে কাকে নেবেন।

সেই প্রশ্নের উত্তরে ভুবনেশ্বর মুখে যা আওড়ালেন তা শুনে সবার চক্ষু ছানাবড়া। প্রথমেই তিনি নাম বললেন, বলিউডের উঠতি নায়িকা শ্রদ্ধা কাপুরের। দ্বিতীয় ও তৃতীয়জন হলেন যথাক্রমে মহেন্দ্র  সিং ধোনি ও রবি শাস্ত্রী।

শ্রদ্ধার নাম অপ্রত্যাশিত হলেও ধোনি-শাস্ত্রী কেন? এ প্রশ্নে ভুবির মুখ থেকে শোনা গেছে, ক্যারিয়ার শুরুতে এই দুজন তাকে দারুন সহায়তা করেছেন।

আন্তর্জাতিক মঞ্চে পারফর্ম করার জন্য ধোনি সবসময় ভুবনেশ্বরকে উৎসাহ দিয়ে গেছেন। এজন্য ভুবি তাকে ‘স্পেশাল’ মনে করেন। একইভাবে ভুবি জাতীয় দলে খেলার সময় তার কোচ ছিলেন শাস্ত্রী। তার কাছ থেকেও পেয়েছেন প্রচুর সহযোগীতা। আর এজন্য তিনি এ দু’জনের প্রতি শ্রদ্ধাশীল। কিন্তু কি কারণে শ্রদ্ধাকে বেছে নিয়েছেন ভুবি সেটা জানা যায়নি। এ কথা বলিউড নায়িকার কানেও গিয়ে থাকবে নিশ্চয়। এখন দেখাই যাক, শ্রদ্ধার কাছ থেকে কোনও উত্তর আসে কি-না।  

সোনালীনিউজ/ঢাকা/জেডআই/আরআইবি

Wordbridge School
Link copied!