• ঢাকা
  • শনিবার, ২০ এপ্রিল, ২০২৪, ৭ বৈশাখ ১৪৩১
জাপার কর্মী সম্মেলন

নির্বাচন এলেই এরশাদকে পেতে চায় বড় দলগুলো


নিজস্ব প্রতিবেদক জানুয়ারি ২২, ২০১৮, ০১:৪২ পিএম
নির্বাচন এলেই এরশাদকে পেতে চায় বড় দলগুলো

ঢাকা : নির্বাচন ঘনিয়ে এলে বৃহৎ রাজনৈতিক দলগুলো জাতীয় পার্টির চেয়ারম্যান হুসেইন মুহম্মদ এরশাদকে কাছে পেতে প্রতিযোগিতায় মেতে ওঠে। অথচ যার সমর্থন নিয়ে তারা ক্ষমতাসীন হয়, পরে সেই কৃতজ্ঞতার কথা সহজেই ভুলে যায় তারা।

রোববার (২১ জানুয়ারি) রাজধানীর রায়েরবাজার কার্যালয়ে জাতীয় পার্টির এক কর্মী সম্মেলনে প্রধান অতিথির বক্তব্যে জাতীয় পার্টির সাংগঠনিক সম্পাদক মো. ইসহাক ভুইয়া এসব কথা বলেন।

জাতীয় পার্টি কারো ক্ষমতায় যাওয়ার সিঁড়ি হবে না উলে­খ করে ইসহাক ভুইয়া বলেন, দেশবাসী সেইসব রাজনৈতিক দলের প্রতি অতিষ্ঠ। জনগণ পরিবর্তন চায়। তাদের ভোটে রাষ্ট্রক্ষমতায় গিয়ে দেশে আমূল পরিবর্তন আনবে জাতীয় পার্টি।

তিনি বলেন, মানুষ উন্নয়ন ও শান্তিতে বসবাস করতে চায়। এর জন্য হুসেইন মুহম্মদ এরশাদ ছাড়া বিকল্প নেই। দেশবাসী আবার এরশাদের উন্নয়নের শাসনামল ফিরে পেতে চায়। তাই দলমত নির্বিশেষে জাতীয় পার্টিতে যোগদানের হিড়িক পড়ছে। নির্বাচনের আগে আরো যোগদান হবে। তা দেখে অনেকেই চমকে উঠবেন।

মো. লাট মিয়ার সভাপতিত্বে কর্মিসভায় বক্তব্য দেন ঢাকা মহানগর উত্তরের সাংগঠনিক সম্পাদক গাজী আসলাম, ঢাকা মহানগর দক্ষিণের সাংগঠনিক সম্পাদক শাহ্ আলম দেওয়ান, কামরুজ্জামান খোকা, মুরাদ ভুইয়া প্রমুখ। সম্মেলন শেষে শ্রী বলরামকে আহ্বায়ক ও ফারুক শেখকে সদস্য সচিব করে ৫১ সদস্যের ৩৪নং ওয়ার্ড জাপার কমিটি ঘোষণা করা হয়।

সোনালীনিউজ/এমটিআই

Wordbridge School
Link copied!