• ঢাকা
  • মঙ্গলবার, ১৬ এপ্রিল, ২০২৪, ৩ বৈশাখ ১৪৩১

নির্বাচন কারো জন্য বসে থাকবে না


সিরাজগঞ্জ প্রতিনিধি জুলাই ১৯, ২০১৭, ০৭:৪৮ পিএম
নির্বাচন কারো জন্য বসে থাকবে না

সিরাজগঞ্জ: যথাসময়ে একাদশ জাতীয় সংসদ নির্বাচন হবে মন্তব্য করে আওয়ামী লীগের প্রেসিডিয়াম সদস্য ও স্বাস্থ্যমন্ত্রী মোহাম্মদ নাসিম বলেছেন, নির্বাচন কারো জন্য বসে থাকবে না। কোনো চক্রান্ত ষড়যন্ত্র করে নির্বাচন ভন্ডুল করা যাবে না।

তিনি বলেন, সংবিধান অনুযায়ী শেখ হাসিনার অধিনেই নির্বাচন অনুষ্ঠিত হবেই এর কোনো বিকল্প নেই। নির্বাচন ভন্ডুল করার মধ্যে কোনো সফলতা নেই। এখনো সময় আছে, চক্রান্ত ষড়যন্ত্রের পথ পরিহার করে নির্বাচনের পথে হাটুন। অন্যথায় অস্তিত্ব টিকিয়ে রাখা কঠিন হয়ে পড়বে।

বুধবার (১৯ জুলাই) বিকেলে সিরাজগঞ্জ সদর উপজেলার বাহুকায় নিজের নির্বাচনী এলাকায় এক জনসমাবেশে প্রধান অতিথির বক্তব্যে এসব কথা বলেন স্বাস্থ্যমন্ত্রী।

নাসিম প্রমত্তা যমুনার সঙ্গে যুদ্ধ করে সেনাবাহিনী, পানি উন্নয়ন বোর্ড ও দলীয় নেতাকর্মীরা নিরলস পরিশ্রম করে ভেঙ্গে যাওয়া বাঁধ পুনঃনির্মাণ করায় তাদের ধন্যবাদ জানিয়ে বলেন, জনগণের সরকার ক্ষমতায় থাকলে জনগণের প্রতি দায়বদ্ধতা থাকে। সেই দাযবদ্ধতা থেকেই দ্রুততম সময়ে এই বাঁধ পুনঃনির্মাণ করা হয়েছে।

তিনি আরো বলেন, ইতিমধ্যে সরকার সিরাজগঞ্জে পানি উন্নয়ন বোর্ডের অধীনে এক হাজার কোটি টাকার বিভিন্নমুখী উন্নয়ন কাজ করছেন। আরো সাড়ে চার শ’ কোটি টাকার প্রকল্প চলতি অর্থ বছরেই শুরু করা হবে। এ প্রকল্পে সিরাজগঞ্জের শিমলা থেকে কাজীপুরের খুদবান্দি পর্যন্ত সাত কিমি নদী শাসন কাজ করা হবে। এ প্রকল্প বাস্তবায়িত হলে সিরাজগঞ্জসহ কাজীপুর ভাঙন মুক্ত হবে।  

সদর উপজেলার বাহুকা এলাকায় যমুনা নদীর পাড়ে পানি উন্নয়ন বিভাগের ভেঙ্গে যাওয়া বন্যা নিয়ন্ত্রণ বাঁধের পুনঃনির্মাণ কাজ পরিদর্শন শেষে বাহুকা মসজিদ মাঠে রতনকান্দি ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি গোলাম মোক্তাদির বকুলের সভাপতিত্বে জনসমাবেশে আরো বক্তব্য দেন, রতনকান্দি ইউনিয়ন চেয়ারম্যান গোলাম মোস্তফা  খোকন ও মুক্তিযোদ্ধা সংসদের ডেপুটি কমান্ডার আশরাফুল ইসলাম চৌধুরী জগলু প্রমুখ।

এসময় অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন, সদর উপজেলা আওয়ামী লীগের সাধারাণ সম্পাদক মিজানুর রহমান দুদু, কাজীপুর উপজেলা চেয়ারম্যান মোজাম্মেল হক বকুল ও উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক  খলিলুর রহমান প্রমুখ।

বাঁধ পরিদর্শনকালে উপস্থিত ছিলেন, সেনাবাহিনীর বিগ্রেডিয়ার জেনারেল আব্দুর রউফ, জেলা প্রশাসক কামরুন নাহার সিদ্দীকা, পুলিশ সুপার মিরাজ উদ্দিন আহম্মেদ, সিভিল সার্জন ডা. শেখ মো. মনজুর রহমান, পানি উন্নয়ন বোর্ডের তত্বাবধায়ক প্রকৌশলী বাবুল চন্দ্র শীল, নির্বাহী প্রকৌশলী সৈয়দ হাসান ইমাম এবং এইচইডির নির্বাহী প্রকৌশলী জাকির হোসেন।

সোনালীনিউজ/ঢাকা/এমএইচএম

Wordbridge School
Link copied!