• ঢাকা
  • বৃহস্পতিবার, ২৫ এপ্রিল, ২০২৪, ১২ বৈশাখ ১৪৩১

‘নির্বাচন নিয়ে গভীর ষড়যন্ত্র চলছে’


নিজস্ব প্রতিবেদক মার্চ ৭, ২০১৭, ০১:২৩ পিএম
‘নির্বাচন নিয়ে গভীর ষড়যন্ত্র চলছে’

ঢাকা: বিএনপি চেয়ারপারসনের উপদেষ্টা জয়নাল আবেদীন ফারুক বলেছেন, ‘আগামী নির্বাচন নিয়ে গভীর ষড়যন্ত্র চলছে, এর প্রমাণ গতকালের ওবায়দুল কাদেরের বক্তব্য।’

মঙ্গলবার (৭ মার্চ) জাতীয় প্রেসক্লাবের সামনে গ্যাসের মূল্য বৃদ্ধির প্রতিবাদে এক মানববন্ধনে ফারুক এ কথা বলেন।

জয়নাল আবেদীন ফারুক বলেন, ‘বিএনপিকে নির্বাচনে আসতেই হবে আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ওবায়দুল কাদেরের এমন বক্তব্যের মধ্য দিয়ে সেটা প্রমাণিত হয়েছে যে বিএনপি ভাঙার ষড়যন্ত্র চলছে। তিনি কি আমাদের দলের অতিরিক্ত মহাসচিব হয়েছেন যে আমাদের দলের ভেতরের সিদ্ধান্তও তিনি অগ্রিম বলে দিচ্ছেন।’

বিএনপিকে ছাড়া বাংলাদেশে আর কোনো নির্বাচন হবে না জানিয়ে বিএনপির এ নেতা বলেন, ‘আগামী সংসদ নির্বাচনে বিএনপি না এলে তাদের নিবন্ধন বাতিল করা হবে এমন বক্তব্য দিয়ে ক্ষমতাসীন দলের নেতারা ছলছাতুরি করে আমাদেরকে নির্বাচনের বাইরে রাখার ষড়যন্ত্র করছে। আমি তাদের উদ্দেশ্যে স্পষ্ট ভাষায় বলতে চাই, সৃষ্টিকর্তা আর জনগণ ছাড়া বিএনপির নিবন্ধন বাতিলের ক্ষমতা কারও নেই।’ এ সময় আওয়ামী লীগ জন্মগত ভোট চুরি ও গণতন্ত্র হত্যাকারী দল বলেও মন্তব্য করেন বিএনপির এই নেতা।

গ্যাসের মূল্য বৃদ্ধির প্রতিবাদ জানিয়ে তিনি বলেন, ‘এই সরকার জনবান্ধব সরকার নয়। জনবান্ধব সরকার কখনো জনমতের রায়কে উপেক্ষা করে গ্যাসের মূল্য বৃদ্ধি করতে পারে না।’ জনগণকে অসহনীয় যন্ত্রণা দেয়ার জন্যই গ্যাসের মূল্য বাড়ানো হয়েছে বলে মন্তব্য করেন তিনি।

আয়োজক সংগঠনের সভাপতি কে এম রকিবুল ইসলাম রিপনের সভাপতিত্বে মানববন্ধনে আরও বক্তব্য দেন, বিএনপির চেয়ারপারসনের উপদেষ্টা হাবিবুর রহমান হাবিব, বাংলাদেশ লেবার পার্টির সভাপতি মোস্তাফিজুর রহমান ইরান, বিএনপির সহ-সাংগঠনিক সম্পাদক আব্দুস সালাম আজাদ প্রমুখ।

সোনালীনিউজ/ঢাকা/এমএইউ

Wordbridge School
Link copied!