• ঢাকা
  • বৃহস্পতিবার, ১৮ এপ্রিল, ২০২৪, ৫ বৈশাখ ১৪৩১

নির্বাচন নিয়ে জাতির সঙ্গে তামাশা করা হয়েছে: ফখরুল


নিজস্ব প্রতিবেদক, রংপুর ডিসেম্বর ৩০, ২০১৬, ০৫:১৪ পিএম
নির্বাচন নিয়ে জাতির সঙ্গে তামাশা করা হয়েছে: ফখরুল

রংপুর: নারায়নগঞ্জ সিটি কর্পোরেশেনের নির্বাচন বিএনপির আন্দোলনের ফসল দাবি করে বিএনপির মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর বলেছেন, ২০১৪ সালের ৫ জানুয়ারি জাতির সঙ্গে তামাশা করা হয়েছে। ওইদিনের নির্বাচনের পর থেকে গণতন্ত্রকে ধ্বংস করা হয়েছে। বর্তমান আওয়ামী লীগ সরকার গণতান্ত্রিক সরকার নয়, গণতন্ত্র ধ্বংস করার সরকার।

শুক্রবার (৩০ ডিসেম্বর) বেলা সাড়ে ১২টায় ব্যক্তিগত সফরে রংপুরে এসে পর্যটন মোটেলে সাংবাদিকদের সঙ্গে মতবিনিময়কালে তিনি এসব কথা বলেন।

নির্বাচন কমিশন গঠনের বিষয়ে সাংবাদিকদের এক প্রশ্নের জবাবে মির্জা ফখরুল বলেন, যারা নির্বাচন কমিশন গঠনে আইন করবেন তারা তো জনগণের দ্বারা নির্বাচিত সরকার না। তাই বিএনপি নির্বাচন কমিশন গঠনে আইন প্রণয়নের দাবি জানায়নি। নিরপেক্ষ সার্চ কমিটি দিয়ে কমিশন গঠনের প্রস্তাব দিয়েছে।

এসময় মির্জা ফখরুল বলেন, ২০০৮ সালে আওয়ামী লীগ ক্ষমতায় আসার পর থেকে বিএনপির উপর নানাভাবে নির্যাতন চালিয়েছে। যাতে বিএনপি ক্ষমতায় আসতে না পারে। নারায়নগঞ্জ সিটি কর্পোরেশেনের নির্বাচন বিএনপির আন্দোলনের ফসল বলেও উল্লেখ করেন তিনি।

এর আগে ঢাকা থেকে বিমানযোগে সৈয়দপুরে অবতরণ শেষে সড়ক পথে পর্যটন মোটেলে যাত্রা বিরতী দেন মির্জা ফখরুল।

এসময় বিএনপির কেন্দ্রীয় কমিটির সদস্য ও সাবেক সংসদ সদস্য নুর মোহাম্মদ মন্ডল, কেন্দ্রীয় বিএনপির সদস্য শাহিদা রহমান জোৎস্না, সদর উপজেলা বিএনপির সভাপতি এ্যাডভোকেট শফি কামাল, যুবদল নেতা রইচ আহম্মেদ ও ছাত্রদল কেন্দ্রীয় সংসদের সাবেক সহ-সভাপতি মাহফুজ-উন-নবী ডনসহ জেলা ও মহানগর বিএনপিসহ বিভিন্ন অঙ্গ সংগঠনের নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।

পরে মিঠাপুকুর উপজেলার বলদিপুকুরে এক বিয়ের অনুষ্ঠানে যোগ দেন মির্জা ফখরুল ইসলাম আলমগীর।


সোনালীনিউজ/ঢাকা/আকন

Wordbridge School
Link copied!