• ঢাকা
  • শনিবার, ২০ এপ্রিল, ২০২৪, ৬ বৈশাখ ১৪৩১

‘নির্বাচন পরিচালনায় ইসিকে সহায়তা করবে সরকার’


নিজস্ব প্রতিবেদক সেপ্টেম্বর ১৯, ২০১৮, ০৪:৪৬ পিএম
‘নির্বাচন পরিচালনায় ইসিকে সহায়তা করবে সরকার’

ঢাকা: আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এবং সেতুমন্ত্রী ওবায়দুল কাদের বলেছেন, অক্টোবরের শেষ সপ্তাহে নির্বাচনকালীন সরকার গঠিত হবে। নির্বাচন পরিচালনা করবে নির্বাচন কমিশন (ইসি) আর সরকার তাদের সহায়তা করবে।

বুধবার (১৯ সেপ্টেম্বর) ঢাকা ক্লাবের স্যামসন এইচ চৌধুরী সেন্টারে ওবায়দুল কাদের এর উপন্যাস গাঙচিল অবলম্বনে নইম ইমতিয়াজ নেয়ামূল চলচ্চিত্রের শুভ মহরত অনুষ্ঠানে এসব কথা বলেন তিনি।

সেতুমন্ত্রী বলেন,  নির্বাচনে সেনাবাহিনীর প্রয়োজনীয়তা নির্ধারন করবে নির্বাচন কমিশন, সেজন্য সরকারের কাছে আবেদন করতে হবে। সরকার চাইলে সেনাবাহিনী মোতায়েন করতে পারে।

সড়ক পরিবহন বিল বুধবার (১৯ সেপ্টেম্বর) সংসদে উঠবে জানিয়ে ওবায়দুল কাদের বলেন, বিএনপি ১০ বছরে যা পারেনি আমরা তা ২ মাসে করে দেখাচ্ছি।

তিনি বলেন, জনগন বিএনপির সঙ্গে নেই, এমনকি তাদের প্রতি কোনো আস্থাও নেই। তাই বিএনপি নিরুপায় হয়ে বিদেশিদের দ্বারে দ্বারে ঘুরে বেড়ায়। বিদেশিরা তাদের কোনো দিনই ক্ষমতায় আনতে পারবে না।

আইনের প্রতি বিএনপির আস্থা নেই মন্তব্য করে সেতুমন্ত্রী বলেন, আইনের প্রতি তাদের কোনো কালেই আস্থা ছিলো না, তারা মানি না মানবো না পার্টি।

ওবায়দুর কাদের বলেন, নির্বাচন যথাসময়ে হবে, নির্বাচন এলেই দেশে নানা কাহিনী হয়। নানা ষড়যন্ত্র হয়। কারো কারো কদর বাড়ে। যাই হোক না কেন নির্বাচন যথাসময়েই হবে।

অনুষ্ঠান আরো উপস্থিত ছিলেন, সংস্কৃতি মন্ত্রী আসাদুজ্জামান নূর, তথ্য প্রতিমন্ত্রী অ্যাডভোকেট তারানা হালিম, অভিনেতা ফেরদৌস, অভিনেত্রী পূর্ণিমা প্রমুখ।

সোনালীনিউজ/এমএইচএম

Wordbridge School
Link copied!