• ঢাকা
  • বৃহস্পতিবার, ২৫ এপ্রিল, ২০২৪, ১২ বৈশাখ ১৪৩১

‘নির্বাচন বন্ধ করার ক্ষমতা বিএনপির নেই’


ভোলা প্রতিনিধি ফেব্রুয়ারি ১৯, ২০১৭, ১০:০৪ পিএম
‘নির্বাচন বন্ধ করার ক্ষমতা বিএনপির নেই’

ঢাকা: বাণিজ্য মন্ত্রী তোফায়েল আহমেদ বলেছেন, এই সরকারের অধীনেই নির্বাচন হবে, এটাই সংবিধানের বিধান এবং এই নির্বাচন কমিশনের অধীনেই নির্বাচন হবে। দেশবাসীর দৃঢ় বিশ্বাস বিএনপি সেই নির্বাচনে অংশ গ্রহণ করবে।

রোববার (১৯ ফেব্রুয়ারি) ভোলা শহরের নবারুন সেন্টারে ব্যাংক এশিয়ার ১১৪ তম শাখার উদ্বোধন শেষে বাণিজ্য মন্ত্রী এসব কথা বলেন।

এসময় তিনি বলেন- বিএনপি নেতা মির্জা ফখরুল ইসলাম আলমগীর, গয়েশ্বর চন্দ্র রায় একেক সময় একেক কথা বলেন। একবার বলেন প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে রেখেই নির্বাচন করবেন। সহায়ক সরকার তৎকালীন দায়িত্ব পালন করবে। আবার কেউ বলেন এই সরকারের অধীনে নির্বাচন করবে না।

বাণিজ্য মন্ত্রী আরো বলেন, নির্বাচন বন্ধ করার মত ক্ষমতা বিএনপির নেই। কারণ তারা ২০১৪ সালেও চেষ্টা করে ব্যর্থ হয়েছে। দেশের মানুষ চায় একটি অংশগ্রহণমূলক নির্বাচন। সেই নির্বাচনে সকলে অংশগ্রহণ করবে এটাই আমাদের প্রত্যাশা।

ব্যাংক এশিয়ার ব্যবস্থাপনা পরিচালক আরফান আলীর সভাপতিত্বে উদ্বোধনী সভায় বক্তব্য দেন বিশেষ অতিথি ব্যাংকের চেয়ারম্যান আ. রউফ চৌধুরী, রুমি এ হোসেন প্রমুখ। এ সময় ভোলা জেলা প্রশাসকসহ জেলা আওয়ামী লীগ নেতৃবৃন্দ ও শহরের বিশিষ্ট ব্যক্তিরা উপস্থিত ছিলেন।


সোনালীনিউজ/ঢাকা/আকন

Wordbridge School
Link copied!