• ঢাকা
  • শুক্রবার, ১৯ এপ্রিল, ২০২৪, ৬ বৈশাখ ১৪৩১

নির্বাচন সুষ্ঠু হবে, বিতর্কের সুযোগ পাবে না বিএনপি


নিজস্ব প্রতিবেদক ডিসেম্বর ২১, ২০১৬, ১০:৩৭ পিএম
নির্বাচন সুষ্ঠু হবে, বিতর্কের সুযোগ পাবে না বিএনপি

ঢাকা: আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের বলেছেন, নারায়ণগঞ্জ সিটি করপোরেশন নির্বাচনে আওয়ামী লীগ মনোনীত প্রার্থী ডা. সেলিনা হায়াৎ আইভী তৃতীয় শক্তি তাকে পরাজিত করবে এমন কথা বলেননি। একই সঙ্গে অভিযোগ করে বলেন, প্রধানমন্ত্রীর বিমানে নিরাপত্তা ঘাটতি ছিল।

বুধবার (২১ ডিসেম্বর) বিকেলে আওয়ামী লীগ সভাপতি শেখ হাসিনার ধানমণ্ডির রাজনৈতিক কার্যালয়ে সংবাদ সম্মেলনে তিনি এ মন্তব্য করেন।

ওবায়দুল কাদের বলেন, নারায়ণগঞ্জ সিটি করপোরেশন নির্বাচনে তৃতীয় শক্তির কাছে পরাজিত হবে এমন কথা ডা. আইভী বলেননি। নারায়ণগঞ্জ সিটি করপোরেশন (নাসিক) নির্বাচন নিয়ে বিএনপির শঙ্কা নাকচ করে দিয়ে তিনি বলেন, নারায়ণগঞ্জের নির্বাচন অবাধ ও সুষ্ঠুভাবে অনুষ্ঠিত হবে। এ নিয়ে বিতর্ক সৃষ্টি করে বিএনপিকে আন্দোলন করার কোনো সুযোগ দেয়া হবে না।

তিনি আরো বলেন, নারায়ণগঞ্জে নির্বাচন অবাধ, সুষ্ঠু ও ফেয়ার করার জন্য আমরা জননেত্রী শেখ হাসিনার নির্দেশে সিদ্ধান্ত নিয়েছি। আমি অনুরোধ করব, না জেনে, না বুঝে অন্ধকারে ঢিল ছুড়বেন না।

প্রধানমন্ত্রীকে বহন করা বিমানে ত্রুটির বিষয়ে তিনি অভিযোগ করে বলেন, দেশীয় ও আন্তর্জাতিক চক্রান্ত মিলে শেখ হাসিনাকে মারার জন্য এটা করা হয়েছে। তিনি বলেন, নিরাপত্তা ঘাটতি ছিল। না হলে নাট-বল্টু ঢিলা হয় কিভাবে?

বিমানমন্ত্রী প্রসঙ্গে তিনি বলেন, যার কারণে বাংলাদেশের এই সাফল্য, যার কারণে বাংলাদেশের এই অগ্রগতি, তাকে সরিয়ে দেয়ার চেষ্টা হচ্ছে না এটা বলতে পারছি না। তিনি বলেন, বাংলাদেশের উন্নয়ন ও অগ্রগতির যে সেন্ট্রিফিউগাল ফোর্স, তাকে সরিয়ে দিতে জাতীয়-আন্তর্জাতিক ষড়যন্ত্র হচ্ছে।


সোনালীনিউজ/ঢাকা/আকন

Wordbridge School
Link copied!