• ঢাকা
  • মঙ্গলবার, ২৩ এপ্রিল, ২০২৪, ১০ বৈশাখ ১৪৩১

‘নির্বাচনে জনগণের রায় মেনে নেবে আ.লীগ’


সিরাজগঞ্জ প্রতিনিধি মার্চ ৩০, ২০১৭, ০৭:২৫ পিএম
‘নির্বাচনে জনগণের রায় মেনে নেবে আ.লীগ’

প্রতীক ছবি

সিরাজগঞ্জ: নির্বাচনের বিকল্প শুধুই নির্বাচন মন্তব্য করে সুনামগঞ্জ ও কুমিল্লার নির্বাচন প্রসঙ্গ টেনে আওয়ামী লীগের প্রেসিডিয়াম সদস্য ও স্বাস্থ্যমন্ত্রী মোহাম্মদ নাসিম বলেছেন, ‘এ নির্বাচনে জনগণের দেয়া রায় মেনে নেবে আওয়ামী লীগ।’

তিনি বলেন, ‘এরই ধারাবাহিকতায় আগামী জাতীয় সংসদ নির্বাচনও প্রধানমন্ত্রী শেখ হাসিনার অধিনে অনুষ্ঠিত হবে। ওই নির্বাচনে যারা ট্রেন মিস করবে, জনগন থেকে তারা বিচ্ছিন্ন হয়ে যাবে। রাজনৈতিকভাবে তাদের দল অস্তিত্ব সঙ্কটে পড়বে।’

বৃহস্পতিবার (৩০ মার্চ) বিকেলে সিরাজগঞ্জের কাজীপুর উপজেলায় এক সমবায়ী সমাবেশে প্রধান অতিথির বক্তব্যে এসব কথা বলেন তিনি।

নির্বাচনে বিজয়ী হলে ভোট সুষ্ঠু হয়েছে, হারলে কারচুপি হয়েছে এমন মানসিকতা পরিহার করে বিএনপিকে নির্বাচনী মাঠে আসার আহ্বান জানান স্বাস্থ্যমন্ত্রী।

তিনি আরো বলেন, ২০১৪ সালে নির্বাচনে মিস করেছেন- শেষ সুযোগ হিসেবে আগামী একাদশ জাতীয় সংসদ নির্বাচনে আসুন, মাঠে লড়াই হবে। জনগণের রায় মেনে নেবো।

উন্নয়নের জন্য শেখ হাসিনাকে আবারো জনগণ ভোট দেবে বলেও মন্তব্য করেন আওয়ামী লীগের এই প্রেসিডিয়াম সদস্য।

কাজীপুর বিআরডিবি অফিস চত্ত্বরে অনুষ্ঠিত সমবায়ী সমাবেশে সভাপতিত্ব করেন, স্থানীয় সরকার বিভাগের উপ-পরিচালক ও ভারপ্রাপ্ত জেলা প্রশাসক আবু নুর মো. শামসুজ্জামান।

সমাবেশে বিশেষ অতিথির বক্তব্য দেন, স্থানীয় সরকার পল্লী উন্নয়ন ও সমবায় প্রতিমন্ত্রী মশিউর রহমান রাঙ্গা, পল্লী উন্নয়ন ফেডারেশনের কেন্দ্রীয় কমিটির সহসভাপতি বিপ্লব মাহমুদ উজ্জল, সিরাজগঞ্জ চেম্বার অব কমার্স অ্যান্ড ইন্ডাষ্ট্রি’র প্রেসিডেন্ট আবু ইউসুফ সূর্য্য, বিআরডিবি’র উপপরিচালক খাদেমুল বাশার, উপজো চেয়ারম্যান মোজাম্মেল হক বকুল, উপজেলা নির্বাহী অফিসার শফিকুল ইসলাম, উপজেলা আওয়ামী লীগের সভাপতি শওকত হোসেন, সাধারন সম্পাদক খলিলুর রহমান, কর্মচারী ফেডারেশনের সাধারণ সম্পাদক নুরুল হক।

সমাবেশে স্বাগত বক্তব্য দেন, আয়োজক সংস্থা ইউসিএি’র চেয়ারম্যান মো. মোকতাল হোসেন প্রমুখ।

সমাবেশে মৌলবাদ প্রতিহত করার আহ্বান জানিয়ে সমবায় প্রতিমন্ত্রী মশিউর রহমান রাঙ্গা বলেন, ইসলামে মানুষ পুড়িয়ে হত্যার কোন হুকুম নেই। অথচ ইসলামের নামে জামায়াত-বিএনপি এদেশে মানুষ পুড়িয়ে হত্যা করে দেশকে পেছনের দিকে ঠেলে দিতে চেয়েছিল।

পরে তিনি কাজীপুরে জেলা শিল্পকলা একাডেমি আয়োজিত তিন দিনব্যাপী শহীদ এম মনসুর আলী সাংস্কৃতিক উৎসবের উদ্বোধন করেন।

সোনালীনিউজ/ঢাকা/এমএইচএম

Wordbridge School
Link copied!