• ঢাকা
  • শুক্রবার, ২৯ মার্চ, ২০২৪, ১৫ চৈত্র ১৪৩০

‘নির্বাচনে না এলে গভীর সঙ্কটে পড়বে বিএনপি’


নিজস্ব প্রতিবেদক আগস্ট ১২, ২০১৮, ০৫:৫৫ পিএম
‘নির্বাচনে না এলে গভীর সঙ্কটে পড়বে বিএনপি’

ফাইল ফটো

ঢাকা: বাণিজ্যমন্ত্রী তোফায়েল আহমেদ বলেছেন, আগামী জাতীয় সংসদ নির্বাচনে অংশ নেবে বিএনপি, কারণ তারা নির্বাচনে অংশ না নিলে গভীর সঙ্কটে পড়বে। তবে নির্বাচনকালীন সরকারে তাদের থাকার কোনো সম্ভাবনা নেই। যারা সংসদে প্রতিনিধিত্ব করছে তারাই ওই সরকারে থাকবে।

রোববার (১২ আগস্ট) বাণিজ্য মন্ত্রণালয়ের সম্মেলন কক্ষে ঢাকায় নিযুক্ত চীনের রাষ্ট্রদূত ঝ্যাং জুয়োর সঙ্গে মতবিনিময় শেষে এসব কথা বলেন তিনি।

বাণিজ্যমন্ত্রী তোফায়েল আহমেদ বলেছেন, জ্বালাও-পোড়াও আন্দোলন করে সরকার পতনের শক্তি বিএনপির নেই। এ কারণে বিএনপিকে নির্বাচনে আসতেই হবে।

তিনি বলেন, বিএনপি একটি বড় দল। তারা বুঝতে পেরেছে ২০১৪ সালের নির্বাচনে অংশ না নিয়ে তারা ভুল করেছে। একই ভুল তারা দ্বিতীয়বার আর করবে না।

পেঁয়াজের দাম বেড়ে যাওয়ার বিষয়ে জানতে চাইলে তোফায়েল আহমেদ বলেন, ভারতে বন্যার কারণে পেঁয়াজের দাম বেড়েছে। এ কারণে আমদানি করা পেঁয়াজেরও দাম বাড়ছে।

তবে, নিত্যপণ্যের দাম বাড়া কমা স্বাভাবিক ঘটনা জানিয়ে তিনি বলেন, সামনে ঈদের কারণে কিছুটা দাম বাড়তে পারে। পরে আবার এটি কমে যাবে।

সাংবাদিকদের এক প্রশ্নের জবাবে বাণিজ্যমন্ত্রী বলেন, সাংবাদিকদের ওপর হামলার ঘটনা খুবই দুঃখজনক। এ ঘটনায় যেই জড়িত থাকুক না কেন তাদের খুঁজে বের করতে সরকার অঙ্গিকারবদ্ধ বলে জানান তিনি।

সোনালীনিউজ/এমএইচএম

Wordbridge School
Link copied!