• ঢাকা
  • শনিবার, ২০ এপ্রিল, ২০২৪, ৭ বৈশাখ ১৪৩১

নির্বাচনে না এলে বিএনপির অস্তিত্ব বিলীন হবে


নওগাঁ প্রতিনিধি মার্চ ৬, ২০১৭, ০৬:৪১ পিএম
নির্বাচনে না এলে বিএনপির অস্তিত্ব বিলীন হবে

নওগাঁ: শেষ পর্যন্ত বিএনপিকে নির্বাচনে আসতেই হবে বলে এমন মন্তব্য করেছেন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের। তিনি বলেন, অস্তিত্ব রক্ষার জন্যে এই নির্বাচন কমিশনের অধীনে বিএনপিকে আগামী নির্বাচনে অংশ নিতে হবে। আগামী নির্বাচনে না আসলে তাদের অস্তিত্ব বিলীন হয়ে যাবে।

সোমবার (৬ মার্চ) দুপুরে আওয়ামী লীগের সাবেক সাধারণ সম্পাদক আব্দুল জলিলের চতুর্থ মৃত্যু বার্ষিকীতে নওগাঁ জেলা আওয়ামী লীগের উদ্যোগে স্মরণসভায় সাংবাদিকদের প্রশ্নের জবাবে তিনি এসব কথা বলেন।

সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী বলেন, মানি না মানব না এটি বিএনপির ভাঙা রেকর্ড। এ রেকর্ড বাজিয়ে আর লাভ হবে না। শেষ পর্যন্ত তাদের নির্বাচনে আসতেই হবে।

মন্ত্রী বলেন, বর্তমান নির্বাচন কমিশন শক্তিশালী, স্বাধীন ও নিরপেক্ষ। এ কমিশনের অধীনে সকল নির্বাচনই স্বাধীন ও নিরপেক্ষ হবে। এরই মধ্যে কমিশনের সদস্যরা তা প্রমাণ করেছেন।

শহরের নওজোয়ান মাঠে জেলা আওয়ামী লীগের সভাপতি ও স্থানীয় সংসদ সদস্য বীর মুক্তিযোদ্ধা আব্দুল মালেক এমপির সভাপতিত্বে বিশেষ অতিথি ছিলেন দলটির কেন্দ্রীয় কমিটির যুগ্ম সাধারণ সম্পাদক জাহাঙ্গীর কবির নানক, সাংগঠনিক সম্পাদক খালিদ মাহমুদ চৌধূরী, কেন্দ্রীয় আওয়ামী লীগের সদস্য খাইরুজ্জামান লিটন, জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক সাধন চন্দ্র মজুমদার এমপি এবং যুগ্ম সাধারণ সম্পাদক ও জাতীয় সংসদের হুইপ অ্যাড. শহীদুজ্জামান সরকার এমপি প্রমুখ। স্মরণ সভার আগে মন্ত্রী ওবায়দুল কাদের মরহুম আব্দুল জলিলের কবরে পুষ্পস্তবক অর্পণ ও দোয়া করেন।


সোনালীনিউজ/ঢাকা/আকন

Wordbridge School
Link copied!