• ঢাকা
  • বুধবার, ২৪ এপ্রিল, ২০২৪, ১১ বৈশাখ ১৪৩১

‘নির্মাতাদের ভাবা উচিত যে,শাকিব আমাদেরই ছেলে’


বিনোদন প্রতিবেদক এপ্রিল ২৯, ২০১৭, ০১:১৭ পিএম
‘নির্মাতাদের ভাবা উচিত যে,শাকিব আমাদেরই ছেলে’

ঢাকা: শাকিব খানকে নিয়ে আলোচনা যেনো থামছেই না। পরিচালক সমিতি তার উপর নিষেদাজ্ঞা জারি করায় বর্তমানে ইন্ডাস্ট্রিতে যেনো একটাই খবর। শাকিবকে নিয়ে পক্ষে বিপক্ষে উঠছে নানা যুক্তি। অনেকেই শাকিবের উপর পরিচালক সমিতির এমন নিষেদাজ্ঞাকে সঠিক সিদ্ধান্ত মনে করলেও তা মানতে পারছেন না এক সময়ের তুমুল জনপ্রিয় অভিনেতা ফারুক। তিনি পরিচালক সমিতি ও শাকিবকে সমস্ত ভুল বোঝাবুঝির অবসান ঘটানোর আহ্বান জানিয়েছেন। 

সম্প্রতি শাকিবের একটি বক্তব্যে নাখোশ হয়েছেন দেশের পরিচালকরা। একটি দৈনিকের সাক্ষাৎকার শাকিব খান বলেছিলেন যে, এখন যেহেতু বেশি সিনেমা হচ্ছে না, তাই বেকার লোকের সংখ্যাও বেশি। পরিচালক সমিতির তালিকা দীর্ঘ। তারা এফডিসিতে আড্ডা মারেন, কিন্তু কাজ করছেন কতজন? প্রযোজকের ক্ষেত্রেও দেখবেন একই অবস্থা। শিল্পীদের ক্ষেত্রেও তা-ই। অনেক নিবন্ধিত শিল্পী আছেন, কাজ করছেন কতজন?  শাকিবের এমন প্রশ্নে ক্ষেপেছেন নির্মাতারা। তারা তাকে এই বক্তব্যের জন্য শাস্তিস্বরূপ গত ২৪ এপ্রিল উকিল নোটিশ পাঠায়। এমনকি পরিচালকদেরকে শাকিব খানকে ‘বয়কট’-এর আহ্বান জানান। 

শাকিব ও পরিচালক সমিতির এমন বিষয়কে অভিনেতা ফারুক কাদা ছুড়াছুড়ি হিসেবে দেখছেন। এই বিষয়টি সহজেই সমাধান করা সম্ভব জানিয়ে শাকিব খান ও পরিচালক সমিতির উদ্দেশ্যে তিনি বলেন, পরিচালকদের ভাবা উচিত যে, শাকিব আমাদের ছেলে। আর শাকিবেরও ভাবা উচিত, তারা আমাদেরই লোক। আমরা যে যাই বলি না কেন, শাকিব তো সিনেমা ছেড়ে দেবে না। তার হাতে অনেকগুলো সিনেমা রয়েছে। শাকিবের কাজ করার ক্ষমতাও আছে। সে কি কাজ বন্ধ করে দেবে? উভয় পক্ষের অন্তর বড় করে একটা জায়গায় আসা উচিত। বোঝা উচিৎ যে, ভুল বোঝাবুঝি হয়েছে। এটা মনের মধ্যে ধরে রাখা ঠিক হবে না। মিটমাট করে ফেলা উচিত। তা না হলে এতে উভয় পক্ষেরই ক্ষতি হতে পারে।

সোনালীনিউজ/ঢাকা/এমটিএল

Wordbridge School
Link copied!