• ঢাকা
  • মঙ্গলবার, ১৯ মার্চ, ২০২৪, ৫ চৈত্র ১৪৩০

নিলয়-ঈশানার নতুন সংসার, দোয়া চাইলেন নিলয়!


বিনোদন প্রতিবেদক অক্টোবর ১৮, ২০১৭, ০৫:৫২ পিএম
নিলয়-ঈশানার নতুন সংসার, দোয়া চাইলেন নিলয়!

ফাইল ফটো

ঢাকা: বিয়ে করে নতুন সংসার পেতেছেন নিলয়-ঈশানা! সুখেই কাটছে তাদের দাম্পত্য জীবন। আর নতুন সংসারে ঈশানাকে নিয়ে সুখে থাকার জন্য সবার কাছে দোয়া চেয়েছেন নিলয়!

মঙ্গলবার (১৭ অক্টোবর) দিবাগত রাতে নিজের ফেসবুকে এক স্ট্যাটাসে তাদের নতুন সংসারের জন্য এ দোয়া প্রার্থনা করেন নিলয়। ফেসবুক স্ট্যাটাসে নিলয় ঈশানার সঙ্গে হাসিমুখের একটি ছবি পোস্ট করে ‘ফিলিং লাভ’ দিয়ে লিখেছেন, ‘নতুন সংসার, সবাই দোয়া করবেন।’ এদিকে নিলয়ের ফেসবুকে এ ধরণের স্ট্যাটাস দেখে আতকে ওঠার অবস্থা সবার!

কিছুদিন আগে শখের সঙ্গে নিলয়ের দাম্পত্য জীবনে ছন্দপতনের পর এবার কি ঈশানাকে বিয়ে করলেন নিলয়? রহস্যের ঘোর কাটাকে নিলয়ের সঙ্গে মুঠোফোনে যোগাযোগ করা হলেও তাকে পাওয়া যায়নি। পরে ঈশানার কাছে জানতে চাইলে হাসিতে ফেটে পড়েন তিনি।

ঈশানা বলেন, আরে বিয়ে-টিয়ে কিছু না। ‘উল্টো স্রোত’ নামে নতুন একটি ধারাবাহিক নাটকে কাজ করছি আমরা দুজন। সেখানে স্বামী-স্ত্রীর চরিত্রে দেখা যাবে আমাদের। নিলয় মজা করেই ফেসবুকে ওভাবে লিখেছে! প্রায় এক বছর পর এই সিরিয়ালে আবার শুটিং করছি, খুব ভালো লাগছে।

নিলয়-ঈশানা জুটির ‘উল্টো স্রোত’ ধারাবাহিক নাটকটি পরিচালনা করছেন সৈয়দ শাকিল। এতে নিলয়-ঈশানা ছাড়াও আরো অভিনয় করেছেন ইলোরা গহর, মীর সাব্বির, রিচি সোলাইমান প্রমুখ। আগামী নভেম্বর থেকে নাটকটি একটি বেসরকারি চ্যানেলে প্রচারিত হবে বলে জানা গেছে।

সোনালীনিউজ/এমএইচএম

Wordbridge School
Link copied!