• ঢাকা
  • বুধবার, ২৪ এপ্রিল, ২০২৪, ১১ বৈশাখ ১৪৩১

নিষিদ্ধ ওয়ার্নার এখন নির্মাণ শ্রমিক!


ক্রীড়া ডেস্ক এপ্রিল ২১, ২০১৮, ০১:৪৪ এএম
নিষিদ্ধ ওয়ার্নার এখন নির্মাণ শ্রমিক!

ঢাকা: সব ঠিকঠাক থাকলে তাঁকে এখন সানরাইজার্স হায়দরাবাদের জার্সিতে দেখা যেত। তার বদলে ডেভিড ওয়ার্নারের হাতে এখন অখণ্ড অবসর। বল বিকৃতির ঘটনায় এক বছরের জন্য নিষিদ্ধ বাঁ হাতি এই ব্যাটসম্যান। হায়দরাবাদ এবার তাঁকে ১২ কোটি টাকার বিনিময়ে কিনেছিল। অনেক স্বপ্ন দেখতে শুরু করেছিলেন হায়দরাবাদের সমর্থকরা। তার বদলে ক্রিকেটার ওয়ার্নার এখন শখের নির্মাণশ্রমিকে পরিণত হয়েছেন!

ব্যাটের বদলে ওয়ার্নারের হাতে এখন খেলা করছে ড্রিল। হেলমেটের পরিবর্তে নির্মাণশ্রমিকদের টুপি। বদলে গেছেন ওয়ার্নার। বৃহস্পতিবার ইনস্টাগ্রামে ওয়ার্নারের নতুন ‘চাকরি’র কথাটা জানিয়েছেন স্ত্রী ক্যান্ডিস ওয়ার্নার। ক্যান্ডিসের পোস্ট করা ভিডিওতে দেখা যাচ্ছে, সিডনির সমুদ্রতীরবর্তী একটি ম্যানশনে ড্রিল নিয়ে কাজ করছেন ওয়ার্নার।

বোঝাই যাচ্ছে, ক্রিকেট ছাড়া সময়টা বেশ ভালোই যাচ্ছে তাঁর। এখন বাড়ি তৈরি করছেন ওয়ার্নার। প্রাসাদোপম এই বাড়ির দাম প্রায় ১ কোটি ডলারের কাছাকাছি। ২০১৫ সালে ৪০ লাখ অস্ট্রেলিয়ান ডলারে জমি কিনেছিলেন ওয়ার্নার। বল বিকৃতি কাণ্ডে দোষী সাব্যস্ত হওয়ায় ওয়ার্নারের হাতে এখন প্রচুর সময়। সেই সুযোগে স্বপ্নের বাড়ি বানাতে চাইছেন ওয়ার্নার।

সোনালীনিউজ/আরআইবি/জেডআই

Wordbridge School
Link copied!