• ঢাকা
  • বৃহস্পতিবার, ২৮ মার্চ, ২০২৪, ১৪ চৈত্র ১৪৩০

নিহত জঙ্গি মারজান ও সাদ্দামের ময়নাতদন্ত সম্পন্ন


বিশেষ প্রতিনিধি জানুয়ারি ৭, ২০১৭, ১২:৫৬ পিএম
নিহত জঙ্গি মারজান ও সাদ্দামের ময়নাতদন্ত সম্পন্ন

পুলিশের সঙ্গে কথিত বন্দুকযুদ্ধে রায়েরবাজার বেঁড়িবাধ এলাকায় নিহত জঙ্গি নুরুল ইসলাম মারজান ও তার সহযোগী সাদ্দাম হোসেনের মরদেহের ময়নাতদন্ত সম্পন্ন হয়েছে।

শনিবার (৭ জানুয়ারি) সকাল ১১টা ২০মিনিটে ঢাকা মেডিকেল কলেজ (ঢামেক) হাসপাতালে এ ময়নাতদন্ত সম্পন্ন হয়। এর আগে সকাল সাড়ে ১০টার দিকে ওই দুই জঙ্গির মরদেহের ময়নাতদন্ত শুরু হয়েছিল।

ময়নাতদন্ত শেষে ঢাকা মেডিকেল কলেজ (ঢামেক) হাসপাতালের ফরেনসিক বিভাগের বিভাগীয় প্রধান ডা. সোহেল মাহমুদ সাংবাদিকদের জানান, ওই দুই জঙ্গির মাথাসহ শরীরের একাধিক স্থানে গুলির চিহ্ন পাওয়া গেছে। 

গুলিগুলো তাদের শরীরের একদিকে দিয়ে ঢুকে অন্যদিক দিয়ে বেরিয়ে গেছে। জঙ্গি সাদ্দামে শরীর থেকে তিনটি গুলি উদ্ধার করা হয়েছে।

সংবাদিকদের এক প্রশ্নের জবাবে তিনি বলেন, নিহত জঙ্গিদের পরিবারের কেউ আমাদের সঙ্গে যোগাযোগ করেনি। তাই তাদের মরদেহ মর্গের রাখা হবে।

নিহত দুজনের ভিসেরা, ডিএনএ ও মাসল টিস্যু সংগ্রহ করা হয়েছে। তাদের শরীরে কোনো মাদকের অস্তিত্ব আছে কিন‍া সেজন্য রক্ত ও ইউরিন পরীক্ষার নমুনা সংগ্রহ করে ল্যাবে পাঠানো হয়েছে বলেও জানান সোহেল মাহমুদ।

বৃহস্পতিবার (৫ জানুয়ারি) দিবাগত রাত ৩টার দিকে রাজধানীর রায়েরবাজার বেড়িবাঁধের কাছে ডিএমপির কাউন্টার টেরোরিজম ইউনিটের সঙ্গে ‘বন্দুকযুদ্ধে’ ওই দুইজন নিহত হয়।

সোনালীনিউজ/ঢাকা/জেডআরসি

Wordbridge School
Link copied!