• ঢাকা
  • শুক্রবার, ১৯ এপ্রিল, ২০২৪, ৬ বৈশাখ ১৪৩১

নিহত সেনা পরিবারকে কোটি টাকা দিলেন অক্ষয়!


বিনোদন ডেস্ক মার্চ ১৮, ২০১৭, ১২:২৫ পিএম
নিহত সেনা পরিবারকে কোটি টাকা দিলেন অক্ষয়!

ঢাকা: গেল ১১ মার্চ ছত্তিশগড়ের সুকমা জেলায় সেন্ট্রাল রিজ়ার্ভ পুলিশ ফোর্স-এর উপর হামলায় ১২ জন সেনা প্রাণ হারান। তাদের পরিবারকে সহায়তা করছে সরকার। কিন্তু ব্যক্তিগতভাবে সেইসব নিহত সেনা পরিবারের দিকে সমবেদনাসহ আর্থিক সহায়তার হাত বাড়িয়ে দিলেন বলিউড সুপারস্টার অক্ষয় কুমার। 

সেনাদের মৃত্যুর খবর শোনার পর আইপিএস অফিসার অমিত লোধ ও জলসলমির সেক্টর নর্থের ডিআইজি’র সঙ্গে অক্ষয় কুমার যোগাযোগ করেন। তিনি আইপিএস অফিসারের কাছ থেকে বিস্তারিত জানতে চান। সমস্ত খবর পাওয়ার পর অক্ষয় জানান, তিনি জওয়ানদের প্রত্যেকের পরিবারকে ৯ লাখ টাকা করে দিতে চান।

সুকমার ভেজি গ্রামে জওয়ানদের উপর হামলা চালায় মাওবাদীরা। একটি রাস্তা নির্মাণকাজের সময় পাহারা দিতে যাচ্ছিলেন ২১৯ ব্যাটেলিয়নের সেনারা। তখনই হামলা চালায় মাওবাদীদের ৭০ জনের একটি দল। সেই হামলায় ১২ সেনা মারা যান। আহত হন আরও চার সেনা।

অন্যদিকে, দানবীর হিসেবে অক্ষয়ের এমন কথা এটাই প্রথম নয়। এর আগেও জওয়ানদের পরিবারকে অর্থসাহায্য করেছেন অক্ষয়। উরি হামলায় মৃত বিএসএফ জওয়ান গুরনাম সিংয়ের পরিবারকে ৯ লাখ টাকা দিয়েছিলেন অক্ষয় কুমার। শুধু গুরনাম নন। উরি হামলায় শহিদদের পরিবারের হাতে ৫ থেকে ১০ লাখ টাকা তুলে দিয়েছিলেন তিনি।
 
সোনালীনিউজ/ঢাকা/এমটিএল

Wordbridge School
Link copied!