• ঢাকা
  • বৃহস্পতিবার, ২৮ মার্চ, ২০২৪, ১৪ চৈত্র ১৪৩০

নিয়ন্ত্রণে আসেনি আগুন, গুলশানে যানজট


নিজস্ব প্রতিবেদক জানুয়ারি ৩, ২০১৭, ০১:০২ পিএম
নিয়ন্ত্রণে আসেনি আগুন, গুলশানে যানজট

রাজধানীর গুলশান-১ এর ডিসিসি মার্কেটের আগুন এখনো নিয়ন্ত্রণে আসেনি। ফায়ার সার্ভিসের ২২টি ইউনিট সোমবার রাত আড়াইটা থেকে আগুন নেভানোর চেষ্টা করছে। তবে মঙ্গলবার (৩ ডিসেম্বর) বেলা সাড়ে ১২ টায় এ প্রতিবেদন লেখা পর্যন্ত আগুন নিয়ন্ত্রণে আসেনি।

এদিকে আগুনের কারণে গুলশান এলাকায় যান চলাচল বন্ধ হয়ে গেছে। মার্কেট থেকে মালামাল বের করে এনে রাস্তায় রাখছেন ব্যবসায়ীরা।

গুলশান এলাকার পুলিশ জানায়, আগুনের কারণে ভোর রাত থেকে মহাখারী-গুলশান , গুলশান-২ থেকে গুলশান-১ মোড় ও হাতিরঝিল থেকে এবং বাড্ডা লিংক রোড থেকে গুলশান-১ এলাকায় যাতায়াতের রাস্তা পুরোপুরি বন্ধ হয়ে গেছে।

গুলশান এলাকার ট্রাফিক পুলিশের সহকারী কমিশনার নুসরাত জাহান মুক্তা বলেন, ক্ষতিগ্রস্ত ব্যবসায়ীরা ও উৎসুক জনতা রাস্তার তিন-চতুর্থাংশ দখল করে রেখেছেন। ব্যবসায়ীরা নিজেদের মালামাল উদ্ধার করে রাখার জায়গা না পেয়ে রাস্তায় রেখেছেন। মানবিক কারণে কিছু বলাও যাচ্ছে না। তবে আমরা খুব চেষ্টা করছি রাস্তায় যেন যানজট দেখা না দেয়। আস্তে হলেও যেন যানবাহন চলাচল করে।

ডিসিসি মার্কেটে রাতে লাগা আগুন মঙ্গলবার সকালের দিকে আরও তীব্র আকার ধারণ করে। আগুনে ইতোমধ্যে ডিসিসি মার্কেটের ৬ শতাধিক দোকান পুড়ে গেছে। পুড়ে গেছে কাঁচাবাজার। এখন ডিসিসি মার্কেটের সেই আগুন ছড়িয়ে পড়েছ পাশের মার্কেটে।

ফায়ার সার্ভিসের ২২টি ইউনিট সোমবার রাত আড়াইটা থেকে আগুন নেভানোর চেষ্টা করছে। তবে মঙ্গলবার বেলা সাড়ে ১২টায় এ প্রতিবেদন লেখা পর্যন্ত আগুন নিয়ন্ত্রণে আসেনি।

সোনালীনিউজ/ঢাকা/এমএইউ

Wordbridge School
Link copied!