• ঢাকা
  • বৃহস্পতিবার, ২৫ এপ্রিল, ২০২৪, ১২ বৈশাখ ১৪৩১

নীলফামারীতে কলেজ অধ্যক্ষ লাঞ্ছিত


সুমন মুখার্জী, নীলফামারী আগস্ট ২, ২০১৭, ০১:৩২ পিএম
নীলফামারীতে কলেজ অধ্যক্ষ লাঞ্ছিত

নীলফামারী: জেলা সদরের চওড়া স্কুল অ্যান্ড কলেজের অধ্যক্ষ শহিদুল ইসলামকে লাঞ্ছিত করা হয়েছে। মঙ্গলবার (১ আগষ্ট) বিকেল ৩ টায় তাকে লাঞ্ছিত করা হয়।

এঘটনায় বর্তমানে তিনি আহত অবস্থায় নীলফামারী আধুনিক সদর হাসপাতালে চিকিৎসাধীন আছে।

আহত অধ্যক্ষ শহিদুল জানায়, কলেজের ৩য় শ্রেণির শুন্য পদে মনোয়ার হোসেন নামের জনৈক ব্যক্তি চাকুরী প্রার্থী হিসেবে আবেদন করেছিলেন। সরকারি নিয়োগ বিধি মোতাবেক সকল কার্যক্রম শেষ করে মেধা তালিকার মাধ্যমে ফলাফল ঘোষণা করা হয়েছে। কিন্তু ওই পদের আবেদনকারী ফলাফলে সন্তুষ্ট না হয়ে কলেজ ক্যাম্পাসে এসে তার বাবা মোজাম্মেল হকসহ আমাকে অকথ্য ভাষায় গালিগালাজ ও এক পর্যায় লাঞ্ছিত করে।

এসময় কলেজে উপস্থিত শিক্ষক ও কর্মচারীরা আমাকে রক্ষা করে হাসপাতালে নিয়ে আসেন। হাসপাতালে তার স্ত্রী ও প্রতিষ্ঠানের সহকর্মীসহ বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠানের শিক্ষক, বিভিন্ন সংগঠনের নেতা কর্মীরা উপস্থিত ছিলেন। তাদের সকলের দাবি অপরাধীকে দৃষ্টান্তমূলক শাস্তি দেয়া হোক। সেই সাথে এই ঘটনার জন্য শিক্ষক সমাজ তিব্র নিন্দা ও ক্ষোভ প্রকাশ করেছেন।

কর্তব্যরত মেডিকেল অফিসার ডা. আবু হেনা মোস্তফা কামাল বলেন, প্রাথমিক চিকিৎসা শেষে তাকে ভর্তি করা হয়েছে। তবে তিনি কানে কম শুনতে পাচ্ছেন বলে আমাদের জানিয়েছেন।


সোনালীনিউজ/ঢাকা/আকন

Wordbridge School
Link copied!