• ঢাকা
  • বৃহস্পতিবার, ১৮ এপ্রিল, ২০২৪, ৫ বৈশাখ ১৪৩১

নীলফামারীতে সড়ক দূর্ঘটনায় নিহত ২


নীলফামারী প্রতিনিধি সেপ্টেম্বর ৬, ২০১৬, ০৫:১৬ পিএম
নীলফামারীতে সড়ক দূর্ঘটনায় নিহত ২

নীলফামারীতে সড়ক দুর্ঘটনায় দুই শ্রমিক নিহত ও অপর এক শ্রমিক আহত হয়েছে। নিহতরা হলো- জেলা শহরের লোকাল বাসষ্ট্যান্ড কলোনী এলাকার কামাল আনসারীর ছেলে আফজাল হোসেন (৩০) ও দিনাজপুর জেলার খানসামা উপজেলার ভেড়ভেড়ি গোয়ালপাড়া গ্রামের জয়হরি কান্ত রায়ের ছেলে ধরনী কান্ত রায় (২২)। নিহতেরা উত্তরা ইপিজেডের শ্রমিক। 

মঙ্গলবার (৬ সেপ্টেম্বর) সকাল ৯ টায় নীলফামারী-সৈয়দপুর সড়কের দারোয়ানী ট্রেক্সটাইল মিলের সামনে এ দুর্ঘটনা ঘটে । 

প্রত্যক্ষদর্শীরা জানান, ওই তিন ব্যক্তি সকালে পৃথকভাবে বাইসাইকেলে করে কর্মস্থল নীলফামারী উত্তরা ইপিজেডে যাচ্ছিল। এ সময় ঢাকা হতে ছেড়ে আসা শাকিল নামের একটি নৈশ কোচ( যার নং- ঢাকা মেট্রো-ব ১১-১০৯৩) নীলফামারী আসছিল। ওই স্থানে নৈশ কোচটি একটি অটোকে সাইড দিতে গিয়ে বাইসাইকেলের ওই তিন আরোহীকে চাপা দিয়ে পালিয়ে যাওয়ার চেষ্টা করে। এলাকাবাসী ধাওয়া করে কোচটি আটক করলেও চালক পালিয়ে যায়। 

পরে স্থানীয়রা আহত তিনজনকে উদ্ধার করে প্রথমে নীলফামারী সদর আধুনিক হাসপাতালে ভর্তি করে দেয়। তাদের অবস্থা আশংকাজনক হওয়ায় তাদেরকে রংপুর মেডিকেল কলেজ হাসপাতালে নেয়ার পথে সৈয়দপুর নামক স্থানে মারা যায় আফজাল হোসেন। আর রংপুরে পৌছার পর মারা যায় ধরনী কান্ত রায়। আহত বিশ্বনাথকে রংপুর মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে। নীলফামারী সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা বাবুল আকতার বিষয়টি নিশ্চিত করেন।

সোনালীনিউজ/ঢাকা/এমএইচএম

Wordbridge School
Link copied!