• ঢাকা
  • শুক্রবার, ২৯ মার্চ, ২০২৪, ১৫ চৈত্র ১৪৩০

নূর হোসেন আমাকে ভয় পেত: নীলা


নারায়ণগঞ্জ প্রতিনিধি জানুয়ারি ১৮, ২০১৭, ০৪:২০ পিএম
নূর হোসেন আমাকে ভয় পেত: নীলা

নারায়ণগঞ্জের ৭ খুনের ঘটনার আলোচনায় উঠে আসে ফাঁসির দণ্ডপ্রাপ্ত নূর হোসেনের বান্ধবী ও সাবেক মহিলা কাউন্সিলর জান্নাতুল ফেরদৌস নীলার নামটি। সে সময় সবার মুখে মুখে ছড়িয়ে পড়ে নীলা ও নূর হোসেনের নানা প্রেম কাহিনী।

তবে নীলা বরাবরই দাবি করে এসেছেন, তার ইচ্ছা না থাকা সত্ত্বেও নূর হোসেন তাকে বিয়ে করেছিলেন এবং এক পর্যায়ে নূরকে ভালোও বেসেছিলেন নীলা।

সোমবার (১৬ জানুয়ারি) আলোচিত এই মামলার রায় ঘোষণা পর নীলার অভিব্যক্তি জানতে দেশের অনেক গণমাধ্যম তার সঙ্গে যোগাযোগের চেষ্টা শুরু করে। কারও কাছে বলেছেন, নিজের অভিমত আবার অনেককে দেখাও দেননি তিনি।

অভিমত ব্যক্তকালে নীলা দাবি জানান, নৃশংস এই হত্যাযজ্ঞের সঙ্গে যারাই জড়িত তাদের সবারই যেন দৃষ্টান্তমূলক শাস্তি হয়।

এছাড়াও নীলা সেই পুরনো স্মৃতির কথা উল্লেখ করে বলেন, নূর (নূর হোসেন) আমাকে মানসিক ও শারীরিকভাবে অনেক যন্ত্রণাই দিয়েছে। তবে সবাই যাকে ভয় পেত, সেই নূর হোসেনই আমাকে ভয় পেত। 

যতবারই তার অফিসে গিয়েছি টেবিলের ওপর থেকে লাইসেন্স করা পিস্তলটি সে ড্রয়ারে তালাবদ্ধ করে রাখত। আমার সামনে তা রাখত না। কারণ আমার ওপর করা অন্যায়ের কারণে সে মনে মনে ভীত ছিল। তবে আমিও তাকে ছাড়িনি। বাধ্য হয়ে আমিও তাকে অনেক অপমান করেছি।

নীলা আরও বলেন, নূর হোসেন আমার সঙ্গে কারও সখ্যই পছন্দ করত না। সিটি করপোরেশনের কোনো পুরুষ কাউন্সিলর আমার সঙ্গে হেসে কথা বললেও তার কাছে খবর চলে যেত।

সোনালীনিউজ/ঢাকা/জেডআরসি

Wordbridge School
Link copied!