• ঢাকা
  • শনিবার, ২০ এপ্রিল, ২০২৪, ৭ বৈশাখ ১৪৩১

আ.লীগ নেতাকে জবাই করে হত্যা চেষ্টা


নিজস্ব প্রতিবেদক, বরিশাল নভেম্বর ১৮, ২০১৭, ১০:৫৭ এএম
আ.লীগ নেতাকে জবাই করে হত্যা চেষ্টা

বরিশাল: ক্ষেতের সবজি নষ্ট করার ঘটনাকে কেন্দ্র করে শনিবার রাতে বরিশালের গৌরনদী উপজেলার শরিকল ইউনিয়নের ৩নং ওয়ার্ডের আওয়ামী লীগের প্রচার সম্পাদক ও আধুনা গ্রামের দেলোয়ার হোসেন সরদারকে জবাই করে হত্যার চেষ্টা করেছে প্রতিপক্ষ।

এসময় আহত আওয়ামী লীগ নেতার স্বজনরা পাল্টা হামলা চালিয়ে প্রতিপক্ষ ২জনকে পিটিয়ে আহত করেছে। আশঙ্কাজনক অবস্থায় আওয়ামী লীগ নেতা দেলোয়ার সরদার (৫০) কে বরিশাল শেবাচিম হাসপাতালে ভর্তি করা হয়েছে। এ ঘটনায় গতকাল রোববার গৌরনদী মডেল থানায় একটি মামলা দায়ের করা হয়েছে।

পুলিশ ও প্রত্যক্ষদর্শীরা জানায়, শনিবার সকালে উপজেলার আধুনা গ্রামের দেলোয়ার সরদারের ৩টি ছাগলে প্রতিবেশী মুক্তিযোদ্ধা আঃ রহিম হাওলাদারের বেগুন ক্ষেত বিন্ষ্ট করে। এ সময় আঃ রহিম একটি ছাগল ধরে বাড়িতে এনে বেঁেধ রাখেন ও ছাগলের মালিককে গালাগাল করেন।

এ ঘটনায় দেলোয়ারের ছেলেরা ক্ষিপ্ত হয়ে আঃ রহিমের একটি ছাগল ধরে বাড়ি নিয়ে শিং ভেঙ্গে দেয়। এ নিয়ে উভয় পক্ষের মধ্যে উওেজনার সৃষ্টি হয়। শনিবার রাত পৌনে ৮টায় দেলোয়ার সরদার স্থানীয় জামে মসজিদের উদ্দেশ্যে রওনা হয়।

পথিমধ্যে ওৎ পেতে থাকা আঃ রহিম ধারালো দা দিয়ে পিছন থেকে দেলোয়ারের গলায় কোপ দেয়। এতে তার গলার এক তৃতীয়াংশ কেটে যায়। এ সময় দেলোয়ারের স্বজনরা ক্ষিপ্ত হয়ে পাল্টাহামলা চালিয়ে মুক্তিযোদ্ধা আঃ রহিম হাওলাদার (৮৫) ও তার স্ত্রী মমতাজ বেগম (৭০)কে পিটিয়ে গুরুতর আহত করেছে।

গৌরনদী মডেল থানার ওসি মনিরুল ইসলাম জানান, গুরুতর আহত দেলোয়ার সরদারের ছেলে বাবুল সরদার বাদি হয়ে মুক্তিযোদ্ধাসহ ৬ জনের নামোল্লেখ করে ৯ জনকে আসামি করে গতকাল রোববার সকালে গৌরনদী মডেল থানায় একটি মামলা দায়ের করেছে। স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসাধীন মুক্তিযোদ্ধা আঃ রহিম হাওলাদারকে আটক করে পুলিশ পাহারায় চিকিৎসা চলছে।


সোনালীনিউজ/ঢাকা/আকন

Wordbridge School
Link copied!