• ঢাকা
  • বৃহস্পতিবার, ১৮ এপ্রিল, ২০২৪, ৫ বৈশাখ ১৪৩১

নেইমারকে ট্রোল করবেন না অনুরোধ বাবার


ক্রীড়া ডেস্ক জুন ২৫, ২০১৮, ০৯:০৮ পিএম
নেইমারকে ট্রোল করবেন না অনুরোধ বাবার

সোনালীনিউজ ডটকম

ঢাকা: কোস্টারিকা ম্যাচে নেইমারের অভিনয় এবং ম্যাচ শেষে তাঁর কান্না সামাজিক যোগাযোগের মাধ্যমে ব্যঙ্গাত্মকভাবে উপস্থাপন করা হচ্ছে। তারওপর ব্রাজিল অধিনায়ক থিয়াগো সিলভার সঙ্গে তাঁর লেগে যাওয়াটা অনেকে ভালোভাবে নেয়নি। এ নিয়ে নেইমারকে ট্রোলের শিকার হতে হচ্ছে।

ছেলের এমন পরিস্থিতিতে পাশে এসে দাঁড়িয়েছেন বাবা। তিনি সবাইকে নেইমারের পাশে থাকার আহবান জানিয়েছেন, ‘বন্ধুরা সামাজিক যোগাযোগের মাধ্যমে কাউকে অপমান করা বন্ধ করা হোক। যদি তোমরা জুনিনহোকে (নেইমার)সমথর্ন করো তা হলে ভালো মতো করো।’

দীর্ঘ চোট সারিয়ে বিশ্বকাপেই ফিরেছেন নেইমার। প্রথম ম্যাচে নিজের সেরাটা দিতে পারেননি। স্বার্থপর বলে তখন তাঁকে আক্রমণের মুখে পড়তে হয়েছিল। এবার গোল করে দলকে জিতিয়েও কান্নার জন্য তোপের মুখে পড়তে হলো নেইমারকে। বিশ্বকাপের আসরে তিনি আলোচনার কেন্দ্রে ছিলেন শুরুর আগে থেকেই।

গত শুক্রবার কোস্টারিকার বিরুদ্ধে  ব্রাজিলকে জিতিয়ে কান্নায় ভেঙে পড়েছিলেন নেইমার। তবে তাঁর অল্প চ্যালেঞ্জেই পড়ে যাওয়া থেকে শুরু করে কান্না সব নিয়েই সামাজিক যোগাযোগের মাধ্যমে ব্যাঙ্গের মুখে পড়তে হয়েছে তাঁকে। অনেকে তো এমনও প্রশ্ন তুলে দিয়েছে, যাতে নেইমারকে দল থেকে বাদ দেওয়া হয়। সেখানে কেউ কেউ আবার এও লিখেছেন তাঁর ব্যবহারে বাকি দলের মনোসংযোগ নষ্ট হচ্ছে।

কোচ তিতে অবশ্য নেইমারের পাশেই আছেন। নেইমারের বাবা সমর্থকদের উদ্দেশে বলেছেন, ‘ওকে অপমান না করে সঠিক শব্দ ব্যবহার করা হোক। যেমন বিশ্বাস এবং প্রার্থনা।’

সোনালীনিউজ/আরআইবি/জেডআই

Wordbridge School
Link copied!