• ঢাকা
  • শুক্রবার, ১৯ এপ্রিল, ২০২৪, ৫ বৈশাখ ১৪৩১

নেইমারকে মাঠে নামতে দিচ্ছে না বার্সা!


ক্রীড়া ডেস্ক আগস্ট ১১, ২০১৭, ১১:২১ এএম
নেইমারকে মাঠে নামতে দিচ্ছে না বার্সা!

ঢাকা: নতুন ক্লাব পিএসজিতে গিয়ে বেশ অস্বস্তিতেই পড়েছেন ব্রাজিলিয়ান সুপারস্টার নেইমার। এখনো তিনি নতুন ক্লাবের ১০ নম্বর জার্সি পরে মাঠেই নামতে পারেননি। এখনো নাকি প্রয়োজনীয় কাগজপত্র হাতে পায়নি পিএসজি। এই না পাওয়ার রহস্যটা কী? যা খবর, বার্সেলোনা এখনো নেইমারের ইন্টারন্যাশনাল ট্রান্সফার সার্টিফিকেট দেয়নি! যতক্ষণ না ট্রান্সফার ফি’র রেকর্ড ২২২ মিলিয়ান ইউরোর পুরোটা হাতে পাচ্ছে বার্সা, ততক্ষণ পর্যন্ত ওই ট্রান্সফার সার্টিফিকেট দিতে রাজি নয় ক্লাব কর্তৃপক্ষ।

 ইন্টারন্যাশনাল ট্রান্সফার সার্টিফিকেটটি পিএসজিকে জমা করতে হবে ফিফার কাছে। যাতে প্রমাণিত হয় বার্সা ছেড়ে পিএসজিতে যোগ দিতে সম্মত হয়েছেন নেইমার। ক্লাবের একটি সূত্র জানাচ্ছে, বার্সা এ কাজ করে কোনো ভুল করেনি। কারণ, বরাবরই ক্লাব ট্রান্সফার ফি’র পুরোটা হাতে পাওয়ার পরই ট্রান্সফার সার্টিফিকেট দিয়ে থাকে।

কিন্তু আরেকটি সূত্র বলছে, কাগজপত্র এখনো তৈরি হয়নি বলে দেরি হচ্ছে। অন্য কোনও নাকি উদ্দেশ্য নেই এর পেছনে। তবে কারণ যাই হোক, বৃহস্পতিবারের মধ্যে যদি ট্রান্সফার সার্টিফিকেট পিএসজি’র হাতে না পৌঁছায়, তা হলে এই সপ্তাহের শেষে পিএসজি’র লিগ-ওয়ানের যে ম্যাচ রয়েছে গুইনগাম্পের বিরুদ্ধে, সেই ম্যাচেও খেলা হবে না নেইমারের।

সোনালীনিউজ/ঢাকা/আরআইবি/এইচএআর

Wordbridge School
Link copied!