• ঢাকা
  • বৃহস্পতিবার, ২৮ মার্চ, ২০২৪, ১৪ চৈত্র ১৪৩০

নেতা-কর্মীদের নির্বাচনের প্রস্তুতি নেয়ার আহ্বান প্রধানমন্ত্রীর


নিজস্ব প্রতিবেদক  অক্টোবর ২৪, ২০১৬, ১০:১৬ পিএম
নেতা-কর্মীদের নির্বাচনের প্রস্তুতি নেয়ার আহ্বান প্রধানমন্ত্রীর

ঢাকা : নেতা-কর্মীদের প্রতি আগামী নির্বাচনের প্রস্তুতি নেয়ার আহ্বান জানিয়েছেন আওয়ামী লীগ সভাপতি ও প্রধানমন্ত্রী শেখ হাসিনা। তিনি বলেছেন, জনগণের দ্বারে দ্বারে গিয়ে সরকারের উন্নয়নের কথা তাদের জানাতে হবে। জনগণের জন্য কাজ করতে হবে।

সোমবার (২৪ অক্টোবর) বিকেলে গণভবনে আওয়ামী লীগের নবনির্বাচিত কমিটি ও জেলার সভাপতি-সাধারণ সম্পাদকদের সৌজন্য সাক্ষাৎকালে নেতা-কর্মীদের এ আহ্বান জানান  প্রধানমন্ত্রী।

নেতা-কর্মীদের উদ্দেশ্যে প্রধানমন্ত্রী বলেন, আপনাদের মনে রাখতে হবে, জনগণের জন্য কাজ করার শিক্ষা জাতির পিতা আমাদের শিখিয়েছেন।’ দেশের কোনো মানুষ নিঃস্ব, ভূমিহীন থাকবে না, দরিদ্র থাকবে না।

শেখ হাসিনা বলেন, ‘আপনারা নিজ নিজ এলাকার নিঃস্ব, ভূমিহীন মানুষের তালিকা তৈরি করেন। আমরা তাঁদের ঘরবাড়ির ব্যবস্থা করব, জীবন-জীবিকার ব্যবস্থা করব।’

জঙ্গিবাদের বিষয়ে নেতা-কর্মীদের সতর্ক থাকার আহ্বান জানিয়ে শেখ হাসিনা বলেন, বর্তমান সরকার জঙ্গিবাদ কখনো আশ্রয় দিই না, দেবেও না। ছাত্রদের ওপর শিক্ষকদের খেয়াল রাখতে হবে। পাশাপাশি অভিভাবকদেরও তাদের সন্তানের খোঁজ রাখতে হবে, তার সন্তান কোথায় যায় কি করে। 

তিনি আরও বলেন, আমাদের আইনশৃঙ্খলা রক্ষাকারী বাহিনী জঙ্গিবাদের বিষয়ে যথেষ্ট সজাগ রয়েছে। তারপরও এ বিষয়টি শুধু আইনশৃঙ্খলা রক্ষাকারী বাহিনীর ওপর ছেড়ে দিলে চলবে না। আপনাদেরও খেয়াল রাখতে হবে।

সোনালীনিউজ/ঢাকা/এমএইচএম

Wordbridge School
Link copied!