• ঢাকা
  • শুক্রবার, ১৯ এপ্রিল, ২০২৪, ৬ বৈশাখ ১৪৩১

‘নেতা’ শাকিবকে দেখতে লাখো মানুষের ঢল


বিনোদন প্রতিবেদক আগস্ট ১৪, ২০১৭, ১০:৫১ এএম
‘নেতা’ শাকিবকে দেখতে লাখো মানুষের ঢল

ঢাকা: সম্প্রতি চাঁদপুরের পদ্মার পারে শুটিং হল উত্তম আকাশ পরিচালিত ‘আমি নেতা হব’। ছবিতে নেতার ভূমিকায় অভিনয় করেছেন সুপারস্টার শাকিব খান। আর এই নেতাকে এক নজর দেখার জন্য লাখো মানুষের ঢল নেমেছিল। চাঁদপুরে শাকিব ভক্তরা তাদের প্রিয় অভিনেতাকে কাছ থেকে দেখেছেন।

অনেকের সঙ্গে কথাও বলেছেন তাদের প্রিয় অভিনেতা। এ সময় শুটিংয়ে আরও উপস্থিত ছিলেন চিত্রনায়িকা মৌসুমী ও ওমর সানী।  তারা শাকিব খানের ভাই-ভাবীর চরিত্রে অভিনয় করেছেন। নির্মাতা সূত্রে যানা গেছে, ‘আমি নেতা হবে’ গ্রামের অংশের শুটিং হয়েছে।

শাকিব খানের শুটিংয়ের ছবি দেখে চাঁদপুরের প্রবাসী এক বাঙ্গালী তার ফেসবুক পেজে লিখেছেন- ‘কিং খানের কতটা জনপ্রিয়তা তা নিন্মোক্ত ছবিগুলো দেখলেই বুঝা যায়। প্রিয় নায়কের মুখোমুখি হতে কার না মন চায়? যার জন্যই লক্ষ লোকের ভেতরেও শাকিবকে দেখার জন্য ভক্তদের উপচেপড়া ভিড়।

প্রিয় নায়কের ছবির শুটিং হচ্ছে চাঁদপুর তা-ও আবার আমার নিজের এলাকায়। ইস, খুব কষ্ট হচ্ছে। আজ যদি দেশে থাকতাম তাহলে যেভাবেই হোক প্রিয় নায়কের সাথে দেখা করতাম।  নিজের ভিসার সমস্যা না থাকলে ইমার্জেন্সি এয়ার টিকিট নিয়ে দেশে চলে আসতাম।’

সম্প্রতি শাকিব খান চুক্তিবদ্ধ হয়েছেন চিত্রপরিচালক ঊত্তম আকাশের ‘মামলা হামলা ঝামেলা’ ও ‘চিটাগাইঙ্গা পোলা নোয়াখাইল্যা মাইয়া’ শিরোনামের দুটি ছবিতে। শাপলা মিডিয়ার ব্যানারে এই দুটি ছবিও শিগগিরই নির্মিত হবে।

সোনালীনিউজ/বিএইচ

Wordbridge School
Link copied!