• ঢাকা
  • বৃহস্পতিবার, ২৫ এপ্রিল, ২০২৪, ১২ বৈশাখ ১৪৩১

নেতা শাকিবের মন খারাপ!


বিনোদন প্রতিবেদক নভেম্বর ১৭, ২০১৭, ০১:০৫ পিএম
নেতা শাকিবের মন খারাপ!

ঢাকা: থাইল্যান্ডে যথাসময়ে ‘আমি নেতা হব’ ছবির শুটিং করতে না পারায় মনোসংযোগের বিঘ্ন ঘটেছে নেতা শাকিব খানের। তাইতো সুপারস্টার শাকিব খানের মন খারাপ বলে জানিয়েছেন তার ঘনিষ্টজন। শাকিব খান এ ছবিতে নেতার ভুমিকায় অভিনয় করেছেন।

‘সূত্র জানিয়েয়েছে,  বৃহস্পতিবার (১৬ নভেম্বর) রাতে শাকিব ঢাকায় ফিরেছেন। আজ পরিচালকের সঙ্গে বসে পরবর্তী শুটিংয়ের তারিখ নির্ধারণ করবেন। ‘আমি নেতা হব’ ছবির পরিচালনা করছেন উত্তম আকাশ।

শাকিব খানের শিডিউল অনুযায়ী বাংলাদেশের আরাধনা এন্টারপ্রাইজ ও কলকাতার শ্রী ভেঙ্কটেশ ফিল্মসের যৌথ প্রযোজনায় থাইল্যান্ডের ব্যাংককে ‘মাস্ক’ ছবির শুটিং শেষে ‘আমি নেতা হব’ ছবির গানের শুটিংয়ে অংশ নেওয়ার কথা ছিল। কিন্তু ভিসা জটিলতায় নায়িকা বিদ্যা সিনহা মিমসহ ছবির ইউনিট দেশে আটকে যাওয়ায় সেখানে কয়েকদিন অপেক্ষা করার পর এখন শাকিবকে কাজ শেষ না করেই দেশে ফিরতে হয়েছে।

যদিও শাকিব গত কয়েকদিন আগে একটি গণমাধ্যমকে এ বিষয়ে বলেছিলেন, ‘আমি শিডিউল অনুযায়ী এখানে এসেছি। কিন্তু ভিসা জটিলতায় পরিচালক ও ইউনিট আসতে পারেনি। কবে এই সমস্যার সমাধান হবে জানি না।’

শাকিব খান গত ৩০ অক্টোবর ‘চালবাজ’ ছবির শুটিং শেষ করে ভারত থেকে ঢাকায় ফিরেছেন। এরপর আজ ৪ নভেম্বর এফডিসিতে ‘আমি নেতা হব’ ছবির শুটিংয়ে অংশ নেন। আর ৫ নভেম্বর সকালের ফ্লাইটে থাইল্যান্ড যান। তারপর ২০ নভেম্বরের দিকে কাজ শেষ করে দেশে ফেরার কথা ছিল।

এদিকে ২০ নভেম্বর শুরু হতে যাচ্ছে শাকিব খানের নতুন ছবি ‘নোলক’-এর শুটিং। এই ছবিতে তিন বছর পর আবার জুটি বেঁধেছেন ববির সঙ্গে। হায়দরাবাদে হবে বেশির ভাগ শুটিং, জানিয়েছেন পরিচালক রাশেদ রাহা।

আর প্রায় তিন বছর পর নিজের প্রযোজনা প্রতিষ্ঠান এসকে ফিল্মস থেকে দ্বিতীয় ছবি নির্মাণ করতে যাচ্ছেন নায়ক শাকিব। ছবির নাম ‘প্রিয়তমা’। পরিচালনা করবেন হিমেল আশরাফ। এতে নায়ক হিসেবেও অভিনয় করবেন শাকিব। আর নায়িকা হিসেবে থাকছেন শবনম বুবলি।

সোনালীনিউজ/বিএইচ

Wordbridge School
Link copied!