• ঢাকা
  • শুক্রবার, ২৯ মার্চ, ২০২৪, ১৫ চৈত্র ১৪৩০

নেতাকে ছিনিয়ে নিলেন, তুলে গেলেন সেলফি


নিজস্ব প্রতিবেদক জানুয়ারি ৩১, ২০১৮, ১০:৪৬ এএম
নেতাকে ছিনিয়ে নিলেন, তুলে গেলেন সেলফি

ঢাকা: হাইকোর্ট এলাকায় পুলিশের প্রিজনভ্যান ভেঙে তিন নেতাকে ছিনিয়ে নিতে গিয়ে বিএনপির এক কর্মীর তোলা সেলফি অতীতের সব সেলফিকে যেন হার মানিয়েছে। মঙ্গলবার (৩০ জানুয়ারি) বিকেলে তিনি প্রিজনভ্যান ধরে সেলফি তোলেন।  

সেলফিতে দেখা যায়, পুলিশের প্রিজনভ্যানে আঘাত করছেন কয়েকজন, এর ফাঁকে প্রিজনভ্যান ধরে নায়কোচিত ভঙ্গিতে সেলফি তোলেন বিএনপির ওই কর্মী। 

মুহূর্তের মধ্যে ভাইরাল হয়ে যায় সেলফিটি। সামাজিক যোগযোগ মাধ্যম ফেসবুকে অনেকে শেয়ার দেন এ ছবি। চলে নানা সমালোচনা আলোচনা।

ফাহাদ আমিন নামে অপর এক ফেসবুক ব্যবহারকারী লিখেছেন, ‘আমি তামিল সিনেমার শুটিং দেখেনি, তবে হাইকোর্টের সামনে তোলা আসামি ছিনতাইয়ের এ সেলফি দেখেছি!!’

প্রসঙ্গত, মঙ্গলবার জিয়া চ্যারিটেবল ট্রাস্ট দুর্নীতি মামলায় বিএনপি চেয়ারপারসন বেগম খালেদা জিয়ার হাজিরাকে কেন্দ্র করে পূর্বের মতোই এ দিন হাইকোর্টের মাজার গেট ও কদম ফোয়ারা মোড় এলাকায় জড়ো হয়েছিলেন বিএনপি, যুবদল ও ছাত্রদলসহ দলের অঙ্গ ও সহযোগী সংগঠনের বিপুলসংখ্যক নেতাকর্মী। পুলিশ তাদের একাধিকবার ছত্রভঙ্গ করে দেয়। এক পর্যায়ে সেখান থেকে পুলিশ বিএনপির নির্বাহী কমিটির সদস্য ও সাবেক ছাত্রনেতা ওবায়দুল হক নাসির, সোহাগ মজুমদার ও মিলনকে পুলিশ আটক করে। এই তিন নেতাকে সেখানে রাখা প্রিজনভ্যানে ভরে তালা দিয়ে আরও নেতা-কর্মীকে আটকের জন্য তৎপর হয়। তখন সেখানে স্লোগান দিতে থাকেন নেতাকর্মীরা এবং পুলিশের প্রতি মারমুখী হয়ে ওঠে।

বিকেল সাড়ে তিনটার দিকে বেগম জিয়া বাসার দিকে রওনা দেন। তার গাড়িবহর ঘিরে একটি মিছিল অগ্রসর হতে থাকে। হাইকোর্ট মোড়ে এসে মিছিলটির পেছনের অংশ থেকে নেতাকর্মীরা পুলিশের প্রিজনভ্যানে অতর্কিতে আক্রমণ চালিয়ে ব্যাপক ভাঙচুর করে নেতাদের ছিনিয়ে নেয়। এ সময় এক পুলিশ সদস্য বাধা দিতে গেলে তাকে ঘিরে ফেলে কয়েকজন। সেই পুলিশ সদস্যকে রক্ষা করতে তার এক সহকর্মী এগিয়ে এলে তাদের দুজনের ওপর হামলা এবং একটি রাইফেল ভেঙে ফেলে বিএনপিকর্মীরা। এই ধাওয়া পাল্টা ধাওয়ার ফাঁকে সুযোগ বুঝে সেলফি তোলেন বিএনপির ওই কর্মী।

সোনালীনিউজ/জেএ

Wordbridge School
Link copied!