• ঢাকা
  • বৃহস্পতিবার, ২৫ এপ্রিল, ২০২৪, ১২ বৈশাখ ১৪৩১

নেতাগিরি বন্ধ করে একটু মানবিক হোন: আজিজ


বিনোদন প্রতিবেদক জুন ২১, ২০১৭, ০৩:৪৪ পিএম
নেতাগিরি বন্ধ করে একটু মানবিক হোন: আজিজ

ঢাকা: যৌথ প্রযোজনার সিনেমা নিয়ে উত্তপ্ত গোটা চলচ্চিত্র ইন্ডাস্ট্রি। আর সেই উত্তপ্ত অবস্থা মুক্তি প্রতীক্ষিত যৌথ প্রযোজনার দুই ছবি ‘নবাব’ ও ‘বস-২’কে ঘিরে আরো ছড়িয়ে গেলো বুধবার সকাল থেকে। কারণ, এদিন নবাব ও বস-২ মুক্তির পক্ষে প্রেস ক্লাবের সামনে মানবন্ধন ও সমাবেশ করে চলচ্চিত্র প্রযোজক, পরিচালক,শিল্পী, পরিবেশক, প্রদর্শক ও বুকিং এজেন্টস জোট। আর সেখানেই যৌথ প্রযোজনার দুই ছবির পক্ষে কথা বলেন বক্তারা। 

বুধবার সাড়ে এগারোটায় রাজধানীর প্রেস ক্লাবের সামনে অসংখ্য চলচ্চিত্র প্রেমীদের নিয়ে মানবন্ধনের আয়োজন করে চলচ্চিত্র প্রযোজক, পরিচালক,শিল্পী, পরিবেশক, প্রদর্শক ও বুকিং এজেন্টস জোট। আর সেখানে নিজের প্রযোজিত মুক্তি প্রতীক্ষিত দুই ছবি ‘নবাব’ ও ‘বস-২’-এর পক্ষে কথা বলেন জাজের কর্ণধার আব্দুল আজিজ। 

নবাব ও বস-২-এর বিরুদ্ধে যারা আন্দোলন পরিচালনা করছেন, তাদেরকে চলচ্চিত্র ধ্বংসের কারিগর বলে মনে করেন আব্দুল আজিজ। বরং চলচ্চিত্র ঐক্যজোটের নেতারা নিজেদের স্বার্থ সিদ্ধির জন্য এরকম আন্দোলন করছে বলেও মনে করেন তিনি। আর তাই যারা যৌথ প্রযোজনার বিরুদ্ধে কথা বলছে, তাদের উদ্দেশ্য করে আব্দুল আজিজ বলেন, মাত্র চারটা লোক চার লাখ মানুষের পেটে লাথি মারার মানসে আন্দোলনে নেমেছে। আপনারা নেতাগিরি না করলেও আপনাদের পরিবার বাঁচবে। কিন্তু এই চলচ্চিত্র ইন্ডাস্ট্রির সঙ্গে জড়িত ওই সব পরিবার বাঁচবে না। নেতাগিরি বন্ধ করে একটু মানবিক হন।

এসময় প্রেস ক্লাবের সামনে আসা জনগণের হাতে ‘বস ২ ও নবাব মুক্তি চাই দিতে হবে’ এরকম অসংখ্য ব্যানার ফেস্টুন শোভা পায়। 

সোনালীনিউজ/ঢাকা/এমটিএল

Wordbridge School
Link copied!