• ঢাকা
  • মঙ্গলবার, ১৯ মার্চ, ২০২৪, ৫ চৈত্র ১৪৩০

নেতার বুকে ছুরি চালিয়ে ছাড়পত্র!


বিনোদন প্রতিবেদক জানুয়ারি ২১, ২০১৮, ০২:৪১ পিএম
নেতার বুকে ছুরি চালিয়ে ছাড়পত্র!

ঢাকা:  মুক্তিকে সামনে রেখে সেন্সর ছাড়পত্র পেলো  শাকিব খান অভিনীত ‘আমি নেতা হবো’। এ সিনেমায় তিনি নেতার ভুমিকায় অভিনয় করেছেন। সেন্সর প্রদর্শনের জন্য গত মাসে সিনেমাটি জমা দেওয়া হয়। সিনেমাটি সেন্সর বোর্ডে প্রদর্শিত হলে আপত্তিকর দৃশ্যর জন্য নেতার বুকে ছুরি চালিয়ে ছাড়পত্র দেন  বলে জানিয়েছে সেন্সর বোর্ড সূত্র।

সূত্র আরও জানিয়েছে ‘আমি নেতা হবো সিনেমাটি সেন্সর বোর্ড দেখেছেন। এ সিনেমার দৃশ্যে জাতীয় নেতাদের ছবি ব্যবহার করা হয়েছে। এসব ছবি মুছে দিতে বলা হয়েছে। কিছুদিন আগে এসব দৃশ্য কর্তন করে সেন্সরে জমা দেয়া হয়। সেন্সর বোর্ড সিনেমাটি দেখে ছাড়পত্র দিয়েছেন।’

উত্তম আকাশ পরিচালিত এ সিনেমায় শাকিব খানের নায়িকা ও মডেল-অভিনেত্রী বিদ্যা সিনহা মিম। শাপলা মিডিয়া প্রযোজিত এ সিনেমায় শাকিব খান-বিদ্যা সিনহা মিম ছাড়াও অভিনয় করেছেন ওমর সানি, মৌসুমী, কমল পাটকেরসহ অনেকে।১৬ ফেব্রুয়ারি ফেব্রুয়ারি সিনেমাটি মুক্তি পাওয়ার কথা রয়েছে।

গত ৩১ জুলাই রাজধানীর আফতাব নগরে ওমর সানি-মৌসুমীকে নিয়ে এর শুটিং শুরু হয়। এরপর কক্সবাজারে দৃশ্যায়ন করা হয়। ২০ সেপ্টেম্বর থেকে বিএফডিসিতে এ সিনেমার দৃশ্যধারণের কাজ হয়।

শাকিব খান অভিনীত সর্বশেষ ‘অহংকার’ ও ‘রংবাজ’ শিরোনামের দুটি সিনেমা মুক্তি পায়। মুক্তির পর সিনেমা দুটি বেশ ভালো ব্যবসা করে। শাকিব বর্তমানে কলকাতায় রয়েছেন। সেখানে ‘চিটাইঙ্গা পোয়া নোয়াখাইল্যা মাইয়া’ সিনেমার শুটিং হওয়ার কথা রয়েছে।
 
সোনালীনিউজ/বিএইচ

Wordbridge School
Link copied!