• ঢাকা
  • শুক্রবার, ২৯ মার্চ, ২০২৪, ১৪ চৈত্র ১৪৩০

নেতৃত্ব হারিয়ে দল থেকেও বাদ আজহার


ক্রীড়া ডেস্ক মার্চ ১৫, ২০১৭, ০৭:০১ পিএম
নেতৃত্ব হারিয়ে দল থেকেও বাদ আজহার

ঢাকা: বলা হয়ে থাকে বড়ই অদ্ভুত পাকিস্তানের ক্রিকেট। সেদেশে যত অধিনায়ক পরিবর্তন হয়েছে পৃথিবীর আর কোন দেশে এমন হয়নি। ভুতুড়ে সব কাণ্ডও হয় এই দেশটিতে। কে কখন দলে আসবেন যাবেন বোঝা মুশকিল। এই যেমন কিছুদিন আগেও ওয়ানডেতে পাকিস্তানকে নেতৃত্ব দিয়েছেন আজহার আলী। ব্যর্থতার জেরে তার নেতৃত্ব চলে গিয়েছে। ওয়ানডের জোয়াল উঠেছে সরফরাজ আহমেদের কাঁধে। যিনি আগে থেকেই পাকিস্তানের টি-টোয়েন্টি দলকে নেতৃত্ব দিয়ে আসছেন।

আজহার নেতৃত্ব নেই, এটা পুরনো খবর নতুন খবর হল তাকে ক্যারিবিয়ান সফরের ওয়ানডে দল থেকেও ছেঁটে ফেলা হয়েছে! পাকিস্তান সুপার লিগে (পিএসএল) দুর্দান্ত পারফর্ম করেছেন কামরান আকমল। তার পুরস্কারও পেয়েছেন তিনি হাতেনাতে। ওয়েস্ট ইন্ডিজ সফরের ওয়ানডে ও টি-টোয়েন্টি দলে জায়গা পেয়েছেন আকমলদের বড় ভাই।

কামরানের মত আহমেদ শেহজাদও দারুন পারফরম্যান্সের পুরস্কার পেয়েছেন। ওয়েস্ট ইন্ডিজ সফরে পাকিস্তান চারটি টি-টোয়েন্টি, তিনটি ওয়ানডে ও তিন ম্যাচের টেস্ট সিরিজ খেলবে। ২৬ মার্চ টি-টোয়েন্টি দিয়ে শুরু হবে পাকিস্তানের ক্যারিবিয়ান অভিযান।

পাকিস্তানের টি-টোয়েন্টি দল: সরফরাজ আহমেদ (অধিনায়ক), আহমেদ শেহজাদ, কামরান আকমল, মোহাম্মদ হাফিজ, বাবর আজম, শোয়েব মালিক, ফাখর জামান, ইমাদ ওয়াসিম, শাদাব খান, মোহাম্মদ নওয়াজ, হাসান আলি, সোহেল তানভির, ওয়াহাব রিয়াজ, রুম্মন রইস ও উসমান খান শেনওয়ারি।

পাকিস্তানের ওয়ানডে দল: সরফরাজ আহমেদ (অধিনায়ক), আহমেদ শেহজাদ, কামরান আকমল, মোহাম্মদ হাফিজ, বাবর আজম, শোয়েব মালিক, ফাখর জামান, আসিফ জাকির, ইমাদ ওয়াসিম, শাদাব খান, হাসান আলি, ওয়াহাব রিয়াজ, মোহাম্মদ আমির, ফাহিম আশরাফ, জুনায়েদ খান ও মোহাম্মদ আসগর।

সোনালীনিউজ/ঢাকা/জেডআই/আরআই

Wordbridge School
Link copied!