• ঢাকা
  • বৃহস্পতিবার, ২৫ এপ্রিল, ২০২৪, ১২ বৈশাখ ১৪৩১

‘নেতৃত্বে চাপ অনুভব করি না’


ক্রীড়া ডেস্ক অক্টোবর ২৭, ২০১৬, ১১:১৬ এএম
‘নেতৃত্বে চাপ অনুভব করি না’

আন্তর্জাতিক ক্রিকেটে ওয়েস্ট ইন্ডিজের বর্তমান সময়টা একেবারে ভালো যাচ্ছে না। সম্প্রতি তারা একের পর এক হেরে চলেছে। আইসিসি টেস্ট র‌্যাঙ্কিয়ে তার অবস্থান অষ্টম। ওয়ানডেতে আরও এক ধাপ পিছিয়ে রয়েছে নবম অবস্থানে।

তবে, টি- টোয়েন্টিতে তাদের অবস্থান একটু ভালো। সর্বশেষ টি-টোয়েন্টি বিশ্বকাপে চ্যাম্পিয়ন হওয়া দলটি এখন আইসিসি টি-টোয়েন্টি র‌্যাঙ্কিংয়ে চতুর্থ অবস্থানে রয়েছে। সংযুক্ত আরব আমিরাতে এখন পাকিস্তানের বিরুদ্ধে সিরিজ খেলছে তারা। তিন ম্যাচ টি-টোয়েন্টি ও তিন ম্যাচ ওয়ানডে সিরিজে হোয়াইটওয়াশ পর তিন ম্যাচ টেস্ট সিরিজের প্রথম দুই ম্যাচেও হেরেছে ক্যারিবীয়রা।

মঙ্গলবার দ্বিতীয় টেস্টে ১৩৩ রানে হারার পর দলটির অধিনায়ক জ্যাসন হোল্ডার বলেছেন, অধিনায়ক হিসেবে আমি একদমই চাপ অনুভব করি না। স্কোয়াডে বেশির ভাগ খেলোয়াড় তরুণ। আন্তর্জাতিক ক্রিকেটে তাদের অভিজ্ঞতাও কম। এই দলের কাছ থেকে কাঙ্খিত ফল পেতে আরও সময় লাগবে। গত কয়েক বছর ধরে আমাদের সময়টা খারাপ যাচ্ছে। দলে যতদূর সম্ভব আমি সেরাটা দিয়ে চেষ্টা করছি।

তিনি আরও বলেন, আপনি যদি গত কয়েক মাসে আমাদের পারফরম্যান্সের দিকে লক্ষ্য করেন তাহলে উন্নতির চিহ্ন দেখতে পাবেন। দুবায়ের ম্যাচে আমরা জয়ের কাছাকাছি চলে গিয়েছিলাম। কিন্তু শেষমেশ হেরে গিয়েছি।

সোনালীনিউজ/ঢাকা/এমটিআই

Wordbridge School
Link copied!