• ঢাকা
  • শনিবার, ২০ এপ্রিল, ২০২৪, ৭ বৈশাখ ১৪৩১

নেত্রী কবরী এবার যোগ দিলেন শিক্ষকতায়..


বিনোদন ডেস্ক ফেব্রুয়ারি ১২, ২০১৭, ১২:০৬ পিএম
নেত্রী কবরী এবার যোগ দিলেন শিক্ষকতায়..

ঢাকা: অভিনয় ছেড়ে হঠাৎ করে একসময় রাজনীতিতে প্রবেশ করেন এক সময়ের তুমুল জনপ্রিয় অভিনেত্রী সারাহ বেগম কবরী। আর এবার নেত্রী থেকে সোজা শিক্ষকতায় যোগ দিলেন তিনি!

ইউনিভার্সিটি অব ইনফরমেশন টেকনোলজি অ্যান্ড সায়েন্সসের (ইউআইটিএস) বিজনেস স্টাডিজ বিভাগে অতিথি শিক্ষক হিসেবে যোগ দিয়েছেন কবরী।

বৃহস্পতিবার এক সংবাদ বিজ্ঞপ্তিতে বিশ্ববিদ্যালয় কর্তৃপক্ষ এক সময়ের জনপ্রিয় নায়িকা ও সাবেক সংসদ সদস্য সারাহ বেগম কবরীর শিক্ষকতার বিষয়টি নিশ্চিত করেন। 

বিজ্ঞপ্তিতে বলা হয়, বাংলাদেশের স্বনামধন্য অভিনেত্রী, নারী উদ্যোক্তা, মানবাধিকার কর্মী ও সাবেক সংসদ সদস্য কবরী বৃহস্পতিবার বিশ্ববিদ্যালয়ে বিবিএ প্রোগ্রামের কনজিউমার বিহ্যাভিয়ার (ভোক্তা আচরণ) বিষয়ে প্রথম ক্লাস নেন।

মূলত বসন্তকালীন সেমিস্টার ২০১৭ থেকে বিবিএ প্রোগ্রামের এডজাঙ্ক ফ্যাকাল্টি হিসেবে ‘এন্টারপ্রেনিয়ারশিপ’, ‘লিডারশিপ’ ও ‘ম্যানেজমেন্ট’-এর ক্লাস নেবেন তিনি।

বেশকিছু দিন অভিনয় থেকে দূরে থাকলেও ২০১৫ সালে ‘এই তুমি সেই তুমি’ নামের একটি চলচ্চিত্র নির্মাণের ঘোষণা দিয়েছিলেন কবরী। কিন্তু ছবিটির কাজ এখন পর্যন্ত এগোয়নি। বর্তমানে চ্যানেল আইয়ে প্রচার হচ্ছে তার নির্মাণে ধারাবাহিক নাটক ‘আবার আসিবো ফিরে’।

সোনালীনিউজ/ঢাকা/এমটিএল

Wordbridge School
Link copied!