• ঢাকা
  • বৃহস্পতিবার, ২৮ মার্চ, ২০২৪, ১৪ চৈত্র ১৪৩০

নেত্রী হয়েই জায়েদের সঙ্গে ‘রাজপথ’-এ পপি


বিনোদন প্রতিবেদক মে ১৪, ২০১৭, ০৪:৪০ পিএম
নেত্রী হয়েই জায়েদের সঙ্গে ‘রাজপথ’-এ পপি

ঢাকা: সদ্য সমাপ্ত শিল্পী সমিতির নির্বাচনে মিশা-জায়েদ-এর প্যানেল থেকে কার্যকরী সদস্য নির্বাচিত হয়েছেন তুমুল জনপ্রিয় চিত্রনায়িকা পপি। আর নেত্রী বনে যাওয়ার পরেই এবার ‘রাজপথ’-এও দেখা যাবে তাকে। তবে কোনো আন্দোলন সংগ্রামে রাজপথ-এ তাকে দেখা যাবে না। বরং ‘রাজপথ’ নামের সিনেমায় শিগগির দেখা যাবে তাকে।

বহুদিন কোনো সিনেমায় দেখা পাওয়া যাচ্ছিলো না এক সময়ের তুমুল জনপ্রিয় চিত্রনায়িকা পপিকে। গুঞ্জন ছিলো, শারিরিকভাবে স্ফিত হয়ে যাওয়ায় নায়িকা হিসেবে তাকে কোনো পরিচালক আর নিতে চাচ্ছিলেন না। কিন্তু সদ্য সমাপ্ত শিল্পী সমিতির নির্বাচনে মিশা-জায়েদের পক্ষে নির্বাচন করে হঠাৎ নেত্রী বনে যাওয়ার এক সপ্তাহের মধ্যেই নতুন ছবিতে অভিনয়ের প্রস্তাব পেলেন এই নায়িকা!

সিনেমার নাম ‘রাজপথ’। আর এই ছবিতেই তার সঙ্গে প্রথমবারের মতো অভিনয় করতে দেখা যাবে চিত্রনায়ক জায়েদ খানকে!

বহুদিন কোনো সিনেমার সঙ্গে নেই ‘কুলি’ খ্যাত তারকা অভিনেত্রী পপি। মাঝখানে কয়েকটি সিনেমায় তার অভিনয়ের কথা শোনা গেলেও পরে আর তার খোঁজ জানা যায়নি। তবে হুট করে ক’দিন আগে খবরের শিরোনাম হয়েছিলেন এই আবেদনময়ী অভিনেত্রী! তবে সেটা কোনো সিনেমায় অভিনয়ের খবর হয়ে নয়, বরং প্রতারণার অভিযোগে তার বিরুদ্ধে মামলার খবর হয়ে সংবাদে এসেছিলেন তিনি। 

নির্মাতাসূত্রের খবর, প্রথমবারের মত ‘রাজপথে’ নামের এক সিনেমায় একসঙ্গে জুটি বেঁধে অভিনয় করতে যাচ্ছেন চিত্রনায়িকা পপি ও জায়েদ খান। গত ফেব্রুয়ারিতে থেকে শুরু হওয়ার কথা থাকলেও ছবিটি নিয়ে কাজ আগায়নি। তবে এবার শ্যুটিংয়ে নামছেন তারা। আর ছবিটি পুরোপুরি রাজনৈতিক প্রেক্ষাপটে নির্মিত হবে। 

বাংলাদেশের জনপ্রিয় ও জাতীয় চলচ্চিত্র পুরস্কারপ্রাপ্ত অভনেত্রী পপি। ১৯৯৭ সালে মনতাজুর রহমান আকবরের ‘কুলি’ ছবিতে অভিনয়ের মধ্যদিয়ে চলচ্চিত্রে আবির্ভূত হন। এ পর্যন্ত তিনি মেঘের কোলে রোদ, কি যাদু করিলা, গঙ্গাযাত্রা ছায়াছবিতে অভিনয়ের করে শ্রেষ্ঠ অভিনেত্রী হিসেবে তিনবার জাতীয় চলচ্চিত্র পুস্কাররে ভূষিত হয়েছেন।  

সোনালীনিউজ/ঢাকা/এমটিএল

Wordbridge School
Link copied!