• ঢাকা
  • শুক্রবার, ২৯ মার্চ, ২০২৪, ১৫ চৈত্র ১৪৩০

নেপালে রাখী সাওয়ান্তের নাচ


বিনোদন ডেস্ক জুলাই ২৫, ২০১৬, ০৩:০৭ পিএম
নেপালে রাখী সাওয়ান্তের নাচ

কয়েকদিন আগের সংবাদ। বলিউড অভিনেত্রী রাখী সাওয়ান্ত এবার একটি ঢাকাই চলচ্চিত্রে প্রথমবারের মতো কাজ করছেন। ছবির নাম ‘আমি তোমার হতে চাই’। ২৩শে জুন এ ছবির শুটিংয়ে অংশ নিতে ঢাকায় আসার কথা থাকলেও বাংলাদেশের সংস্কৃতিবিষয়ক মন্ত্রণালয়ের অনুমতিপত্র হাতে না পাওয়ায় আসতে পারেননি এই অভিনেত্রী। তবে বর্তমানে এ ছবির পুরো ইউনিট নেপালে। আর ভারত থেকে সেখানে গিয়েই নাচলেন বলিউডের এই হট গার্ল।

এ প্রসঙ্গে মুঠোফোনে ছবির পরিচালক অনন্য মামুন বলেন, গতকাল রাখীর আইটেম গানের শুটিং শুরু করেছি। গানটির শিরোনাম ‘ডিজিটাল প্রেম’। গানটির কথা লিখেছেন মাহমুদ জুয়েল, সুর-সংগীত করেছেন শফিক তুহিন। লাইভ টেকনোলজির প্রযোজনায় এ গানটিতে কণ্ঠ দিয়েছেন জনপ্রিয় শিল্পী মমতাজ। আর রাখীর নৃত্য পরিচালনায় কাজ করছেন তানজিল। খুব ভালো একজন পারফর্মার তিনি। আশা করছি দর্শক গানটি পছন্দ করবেন। নেপালে এ গানের পর ছবির বাকি কাজ শুরু হবে। ‘আমি তোমার হতে চাই’ ছবিতে প্রধান ভূমিকায় অভিনয় করছেন বিদ্যা সিনহা মিম ও বাপ্পি চৌধুরী।

এ ছবিতে আরো বিভিন্ন চরিত্রে অভিনয় করবেন সানজু জন, দিপালী আক্তার তানিয়া ও মিশা সওদাগর। ‘আমি তোমার হতে চাই’ ছবির কাহিনী লিখেছেন বিলিয়ান বিপ্লব, সংলাপ লিখেছেন সোমেশ্বর অলি ও অনন্য মামুন।

সোনালীনিউজ/ঢাকা/এমটিআই

Wordbridge School
Link copied!