• ঢাকা
  • শুক্রবার, ১৯ এপ্রিল, ২০২৪, ৬ বৈশাখ ১৪৩১

নেশার টাকার জন্য স্ত্রী-মেয়েকে হত্যা


নরসিংদী প্রতিনিধি নভেম্বর ১৪, ২০১৭, ০৬:৫০ পিএম
নেশার টাকার জন্য স্ত্রী-মেয়েকে হত্যা

প্রতীকী ছবি

নরসিংদী: নেশার টাকা না পেয়ে স্ত্রী ও মেয়েকে কুপিয়ে হত্যা করেছে কবির হোসেন নামে এক মাদকাসক্ত। সোমবার (১৩ নভেম্বর) নরসিংদী সদর উপজেলার ঘোড়াদিয়া গ্রামের দেলোয়ার সওদাগরের বাড়িতে এ ঘটনা ঘটে।

পুলিশ সূত্র জানায়, কবির হোসেন পেশায় একজন রিকশাচালক। দীর্ঘদিন ধরে তিনি স্ত্রী-কন্যা নিয়ে ওই বাড়িতে একটি ঘর ভাড়া নিয়ে বসবাস করে আসছিলেন। কবিরের স্ত্রী হাফেজা বেগম ছিলেন অন্ধ। প্রতিদিন সকাল থেকে সন্ধ্যা পর্যন্ত নরসিংদী রেলওয়ে স্টেশনে ভিক্ষা করতেন হাফেজা। এদিকে ওই রিকশা চালক প্রতিদিন নেশা করতেন।

সোমবার (১৩ নভেম্বর) কবির রিকশা না চালিয়ে বাড়িতে ছিলেন। পরে তার স্ত্রী ভিক্ষা করে রাতে বাসায় ফিরলে কবির নেশার জন্য টাকা চাইলে হাফেজা টাকা না দিতে চাইলে তাদের মধ্যে ঝগড়া বাঁধে। এক পর্যায়ে উত্তেজিত হয়ে কবির বটি দিয়ে প্রথমে স্ত্রী হাফেজাকে এবং পরে তার কন্যা সাদিয়াকে গলাকেটে হত্যা করে পালিয়ে যান।  

মঙ্গলবার (১৪ নভেম্বর) ভোরে বাড়ির অন্যান্য ভাড়াটিয়ারা কবির হোসেনের কাছে গেটের চাবি আনতে গেলে অনেক ডাকাডাকির পরও কেনো সাড়া না পেয়ে ঘরের দরজা ধাক্কা দিলে তা খুলে যায়। এসময় তারা হাফেজা ও সাদিয়ার লাশ দেখতে পেয়ে পুলিশে খবর দেয়া হয়।

খবর পেয়ে সদর থানার এসআই তাপন কান্ত রায় ফোর্সসহ নিয়ে ঘটনাস্থলে গিয়ে লাশ দুটি উদ্ধার করে ময়নাতদন্তের জন্য নরসিংদী সদর হাসপাতাল মর্গে নিয়ে যান।  

কবির হোসেনের বড় মেয়ে শামীমা (১২) বানিয়াছলে এক ব্যক্তির গৃহপরিচারিকার কাজ করত। ঘটনার দিন সে বাড়িতে ছিল না। কবির হোসেনের বাড়ি ব্রাহ্মণবাড়িয়ার বানঞ্ছারামপুর উপজেলার বাড্ডা গ্রামে। হাফেজা বেগম নরসিংদীর রায়পুরা উপজেলার চরমধুয়া গ্রামে।

এ ঘটনায় হাফেজার বাবা রমজান আলী বাদী হয়ে নরসিংদী সদর থানায় একটি হত্যা মামলা করেছেন।

সোনালীনিউজ/এমএইচএম

Wordbridge School
Link copied!