• ঢাকা
  • বৃহস্পতিবার, ২৫ এপ্রিল, ২০২৪, ১২ বৈশাখ ১৪৩১

নোয়াখালীতে অস্ত্র ও গুলিসহ গ্রেপ্তার ৩


নোয়াখালী প্রতিনিধি ফেব্রুয়ারি ২০, ২০১৭, ০২:৪২ পিএম
নোয়াখালীতে অস্ত্র ও গুলিসহ গ্রেপ্তার ৩

নোয়াখালী: জেলার সেনবাগ থানা পুলিশ রোববার (১৯ ফেব্রুয়ারি) রাতে বিশেষ অভিযান চালিয়ে অস্ত্র বিক্রির সময় তিনজনকে গ্রেপ্তার করা হয়েছে। এ সময় একটি জাপানি ৭.৬৫ এমএম পিস্তল ও ৪ রাউন্ড শর্ট গানের গুলিসহ উপজেলার ৮নং বীজবাগ ইউনিয়নের কাজিরখিল গ্রামের মাইনুদ্দিনের ছেলে অস্ত্র ব্যবসায়ী বিক্রেতা সন্ত্রাসী একরামুল হক প্রকাশ ফয়সল (২১) ও একই এলাকার শ্যামেরগাঁও গ্রামের মৃত আবুল কাসেমের ছেলে অস্ত্র ক্রেতা সন্ত্রাসী নিজাম উদ্দিনকে (২৮) হাতেনাতে গ্রেপ্তার করেছে। পরে তাদের নিকট থেকে বেশ কিছু গাঁজাও উদ্ধার করা হয়।

এর আগে শনিবার উপজেলার ৮নং বীজবাগ ইউনিয়নের বীরনারায়ণ গ্রামের চৌধুরী টেক এলাকায় অভিযান চালিয়ে আরও একটি এলজি ও দুই রাউন্ড গুলিসহ আফসার (১৯) নামের এক অস্ত্রধারীকে গ্রেপ্তার করেছে সেনবাগ থানার এস আই মো. সাইফুল ইসলাম।

সেনবাগ থানার এসআই মোহাম্মদ রফিকুল ইসলামের নেতৃত্বে সঙ্গীয় পুলিশ ফোর্স গোপন সংবাদের ভিত্তিতে উপজেলার বীজবাগ ইউনিয়নের শ্যামেরগাঁও সেবাখোলা নামক স্থানে সোমবার রাত সোয়া ১২টার দিকে অভিযান চালিয়ে ওই দুই অস্ত্র ব্যবসায়ীকে গ্রেপ্তার করে।

সেনবাগ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) হারুন অর রশিদ চৌধুরী অস্ত্র উদ্ধারের বিষয়টি নিশ্চিত করে জানান, এ ঘটনায় থানায় অস্ত্র আইনে মামলা দায়ের করা হয়েছে। সোমবার দুপুরে তাদেরকে নেয়াখালীর বিচারিক আদালতে প্রেরণ করা হয়।

সোনালীনিউজ/ঢাকা/এইচএআর

Wordbridge School
Link copied!