• ঢাকা
  • শুক্রবার, ২৯ মার্চ, ২০২৪, ১৫ চৈত্র ১৪৩০

নোয়াখালীর দশঘরিয়ায় শাহ্জালাল ইসলামী ব্যাংকের শাখা উদ্বোধন


নিজস্ব প্রতিবেদক ডিসেম্বর ১২, ২০১৭, ০৩:৪৫ পিএম
নোয়াখালীর দশঘরিয়ায় শাহ্জালাল ইসলামী ব্যাংকের শাখা উদ্বোধন

ঢাকা: নোয়াখালী জেলার চাটখিল উপজেলাধীন দশঘরিয়াতে শাহ্জালাল ইসলামী ব্যাংক লিমিটেডের ১১০তম শাখা হিসেবে দশঘরিয়া শাখার কার্যক্রম আনুষ্ঠানিকভাবে শুরু হয়েছে।

মঙ্গলবার (১২ ডিসেম্বর) শাহ্জালাল ইসলামী ব্যাংক লিমিটেডের অতিরিক্ত ব্যবস্থাপনা পরিচালক এম. শহীদুল ইসলাম প্রধান অতিথি হিসেবে এ শাখার উদ্বোধন করেন।

উদ্বোধনী অনুষ্ঠানে অন্যান্যদের মধ্যে ব্যাংকের উপ-ব্যবস্থাপনা পরিচালক মো. শাহ্জাহান সিরাজ, বিজনেস ডেভেলাপমেন্ট অ্যান্ড মার্কেটিং বিভাগের প্রধান মোহাম্মদ আশফাকুল হক, ব্যাংকের জনসংযোগ বিভাগের প্রধান মো. সামছুদ্দোহা, পরকোট ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান বাহার আলম মুন্সি, ব্যাংকের দশঘরিয়া শাখার ব্যবস্থাপক-সহ স্থানীয় শিল্পপতি এবং ব্যবসায়ীরা উপস্থিত ছিলেন।

প্রধান অতিথির বক্তব্যে এম. শহীদুল ইসলাম বলেন, অর্থনীতির মূল চালিকা শক্তি হিসেবে বাণিজ্যিক ব্যাংকগুলো দেশের সার্বিক উন্নয়নে উল্লেখযোগ্য ভূমিকা ও অবদান রেখে চলেছে। শাহ্জালাল ইসলামী ব্যাংক সময়োপযোগী এবং আধুনিক প্রযুক্তির মাধ্যমে উন্নতমান সম্পন্ন ব্যাংকিং সার্ভিস প্রদান করে গ্রাহকদের আস্থা অর্জনে সক্ষম হয়েছে।

নোয়াখালী জেলার সার্বিক উন্নয়ন-সহ শিল্প-বাণিজ্যের উন্নয়নে শাহ্জালাল ইসলামী ব্যাংক যথাসম্ভব বিনিয়োগ করবে বলে তিনি জানান। চাটখিল অঞ্চলে ক্ষুদ্র ও মাঝারি শিল্প প্রতিষ্ঠায় শাহ্জালাল ইসলামী ব্যাংক অর্থায়ন করবে সেই সাথে অত্র এলাকার ব্যবসা বাণিজ্য সম্প্রসারণে ব্যাংক উল্লেখযোগ্য ভূমিকা রাখবে বলে তিনি আশাবাদ ব্যক্ত করেন।

উদ্বোধনী অনুষ্ঠান উপলক্ষ্যে ব্যাংকের সমৃদ্ধি কামনা করে ব্যাংকের শাখা প্রাঙ্গণে পবিত্র কুরআন খতম, দুরূদ এবং দো’য়া মাহফিলের আয়োজন করা হয়। এ দশঘরিয়া শাখা উদ্বোধন শেষে শাখা প্রাঙ্গণে একটি এটিএম বুথের উদ্বোধন করা হয়।


সোনালীনিউজ/ঢাকা/আকন

Wordbridge School
Link copied!