• ঢাকা
  • শুক্রবার, ১৯ এপ্রিল, ২০২৪, ৬ বৈশাখ ১৪৩১

নৌকার তলা ঠিক নাই, পার হওয়া কষ্ট


খুলনা প্রতিনিধি এপ্রিল ২৮, ২০১৮, ০৫:১৪ পিএম
নৌকার তলা ঠিক নাই, পার হওয়া কষ্ট

খুলনা : খুলনা সিটি করপোরেশন (কেসিসি) নির্বাচনে আওয়ামী লীগের প্রার্থীকে শক্তিশালী মনে করেন না বলে জানিয়েছেন বিএনপি স্থায়ী কমিটির সদস্য গয়েশ্বর চন্দ্র রায়।

খুলনা প্রেস ক্লাবে শুক্রবার (২৭ এপ্রিল) সাংবাদিকদের সঙ্গে মতবিনিময়কালে এই মত জানিয়ে তিনি বলেন, ‘দশ বছরের সরকার সম্পর্কে পত্রপত্রিকার মাধ্যমে প্রতিটি মানুষ অবগত। মার্কাটা নৌকা; নৌকা মার্কার সরকার। এই সরকারের কর্মের গায়ে যে দোষ; তা তো নৌকার উপরেই বর্তায়। সুতরাং নৌকার মাঝি যতই ভালো হোক না কেন, নৌকার তলা যেখানে ঠিক নাই, সে নৌকা পার করা (জেতানো) বড় কষ্ট।’

গয়েশ্বর চন্দ্র রায় খুলনা সিটি করপোরেশন (কেসিসি) নির্বাচনে কেন্দ্র গঠিত বিএনপি নেতৃত্বাধীন ২০-দলীয় জোটের সমন্বয়কারী হিসেবে কাজ করছেন।
সাংবাদিকদের সঙ্গে মতবিনিময়কালে তিনি আরো বলেন, ‘আমি শতভাগ নিশ্চিত খুলনা ও গাজীপুর সিটি করপোরেশনে আমরা (বিএনপি মনোনীত মেয়র প্রার্থী) জয়ী হব। সে ব্যাপারে কোনো সন্দেহ নাই।’  

খুলনা ও গাজীপুর সিটি করপোরেশন নির্বাচন নিয়ে মানুষের অনেক আগ্রহ রয়েছে উল্লেখ করে গয়েশ্বর বলেন, এই দুই সিটি করপোরেশন নির্বাচনের মধ্য দিয়ে বোঝা যাবে আগামী জাতীয় সংসদ নির্বাচন কেমন হবে। সেই কারণে এই দুটি সিটি করপোরেশন নির্বাচন অত্যন্ত গুরুত্বপূর্ণ।

গয়েশ্বর চন্দ্র রায় বলেন, দেশে গণতান্ত্রিক সঙ্কটাবস্থা চলছে। পারিপার্শ্বিক অবস্থা সবকিছু মিলেই খুলনা সিটি নির্বাচনের গুরুত্বটা খুলনাবাসী তথা দেশবাসী আগ্রহ নিয়ে অপেক্ষা করছে।  

মতবিনিময় পর্ব সঞ্চালনা করেন কেসিসি নির্বাচন পরিচালনায় খুলনা ২০-দলীয় জোটের সমন্বয়ক জেলা বিএনপির সভাপতি অ্যাডভোকেট এসএম শফিকুল আলম মনা। আরো উপস্থিত ছিলেন বিএনপির কেন্দ্রীয় নেতা হাবিবুর রহমান হাবীব, রবিউল ইসলাম খান রবি, মো. মুজিবুর রহমান, অধ্যাপক ডা. গাজী আবদুল হক, মনিরুজ্জামান মন্টু, বিজেপি নেতা সিরাজুল ইসলাম সেন্টু, বিএনপি নেতা আশরাফুল আলম নান্নু, শফিকুল আলম তুহিন প্রমুখ।

সোনালীনিউজ/এমটিআই

Wordbridge School
Link copied!